Home অপরাধ তাহিরপুরে যুবকের পায়ুপথে মদের বোতল ঢুকিয়ে হত্যাচেষ্টা

তাহিরপুরে যুবকের পায়ুপথে মদের বোতল ঢুকিয়ে হত্যাচেষ্টা

by jonoterdak24
0 comment

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে পায়ুপথে মদের বোতল ঢুকিয়ে এক যুবককে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এই যুবকের নাম মামুন (২৬) মিয়া। সে তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের লাউড়েরগড় গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আবদুল হান্নানের ছেলে। আশংকাজনক অবস্থায় সোমবার দিবাগত রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে অপারেশনের মাধ্যমে তার পায়ুপথ থেকে কাচের বোতল বের করা হয়েছে। তবে বুধবার সন্ধ্যা পর্যন্ত  তার অবস্থা শংকামুক্ত নয় বলে সংশ্লিষ্ট চিকিৎসক জানিয়েছেন।

জানা যায়, রাববার রাতে তাহিরপুর সীমান্তের লাউড়েরগড় বাজার থেকে বাড়ি ফিরছিলেন মামুন মিয়া। পথে একদল মাতাল সংঘবদ্ধ হয়ে সড়কে যুবক মামুনকে জোরপূর্বক বিবস্ত্র করে তার পায়ুপথে ভারতীয় অফিসার্স চয়েজ  মদের কাচের বোতল ঢুকিয়ে দেয়। সংজ্ঞাহীন অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে পথচারী ও পরিবারের লোকজন রাতেই সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এক্স-রে করার পর পায়ুপথে বোতল থাকার বিষয়টি নিশ্চিত হয়ে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সোমবার রাতে সিলেট এমএমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সোমবার দিবাগত রাত ২টার দিকে তলপেটে অপারেশনের মাধ্যমে কাচের বোতল বের করে আনতে সক্ষম হন চিকিৎসকরা।

মামুন মিয়ার পরিবার জানায়, একদল মাতাল হত্যার উদ্দেশ্যে পায়ুপথে মদের কাচের বোতল ঢুকিয়ে দিয়েছিল। অপারেশনের পর বোতল বের করে আনা হলেও এখনও মামুন শংকামুক্ত নয়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, এ বিষয়ে থানায় কেউ অবগত করেনি বা এখনও থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। তবে তিনি বলেন, এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটে থাকলে অবশ্যই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys