Home সারাদেশ দক্ষিণ সুরমায় চেক ডিজওনার মামলার আসামী গ্রেফতার : সাথে সাথে মৃত্যু –

দক্ষিণ সুরমায় চেক ডিজওনার মামলার আসামী গ্রেফতার : সাথে সাথে মৃত্যু –

by jonoterdak24
0 comment

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীস্থ ব্যবসা প্রতিষ্টান থেকে এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করার পর হার্ট অ্যাটার্ক করে ঘটনাস্থলেই মৃত্যু বরনের খবর পাওয়া গেছে। বুধবার সকাল ১১টার দিকে কদমতলীস্থ জাবের এন্ড ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্টানে এ ঘটনাটি ঘটে।

নিহত প্রিয়তোষ ভট্টাচার্য (৬৫) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার নয়াগ্রামের বাসিন্দা। তিনি কদমতলীস্থ জাবের এন্ড ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজারের দায়িত্ব পালন করছিলেন। পাশাপাশি কদমতলীস্থ মোমিনখলায় বসবাস করতেন।

দক্ষিণ সুরমার কদমতলী পুলিশ ফাঁড়ির পুলিশ ইনচার্জ আশরাফুল জানান- প্রিয়তোষ ভট্টাচার্য চেক ডিজওনার মামলার আসামী ছিলেন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে কদমতলী থেকে গ্রেফতার করা হয়। গাড়িতে তোলার আগেই প্রিয়তোষ বুকে ব্যথা অনুভব করলে তার পরিবারের লোকজনকে খবর দেয়া হয়। পরিবারের লোকজনের সহায়তায় প্রথমে তাকে কদমতলীস্থ একটি ক্লিনিকে ও পরে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

mertt

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys