Home অপরাধ দক্ষিণ সুরমায় ৩ কিশোর ছুরিকাহত, ১জনকে ঢাকায় প্রেরণ  

দক্ষিণ সুরমায় ৩ কিশোর ছুরিকাহত, ১জনকে ঢাকায় প্রেরণ  

by jonoterdak24
0 comment

জনতার ডাক ডেস্ক:

দক্ষিণ সুরমায় ৩ কিশোর ছুরিকাহত, ১জনকে ঢাকায় প্রেরণ

সিলেটের দক্ষিণ সুরমায় নিজেদের মধ্যে মারামারির ঘটনায় তিন কিশোর ছুরিকাহত হয়েছে। শনিবার (০৫ মে) সন্ধ্যায় উপজেলার মারকাজ মসজিদের সামনের এ ঘটনায় আহতদের মধ্যে একজনকে শঙ্কটাপন্ন অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বিকেলে কথাকাটাকাটি হয় দক্ষিণ সুরমার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ফাহিম আহমদ, আকরাম হোসেন ও অপুর মধ্যে। সন্ধ্যায় তারা তিনজন মারামারিতে জড়ায়। একপর্যায়ে আকরাম ও অপু মিলে ফাহিমকে ছুরিকাঘাত করে। এ সময় ফাহিমের হাতে থাকা ছুরিতে তারাও আহত হয়।

পরে পথচারী লোকজন এগিয়ে এলে তারা পালানোর চেষ্টা করে। পালানোর সময় ফাহিমকে তারা উপুর্যপরি ছুরিকাঘাত করে। এতে ফাহিমের ফুসফুস ছিদ্র হয়ে পড়ে।

সঙ্গে সঙ্গে ফাহিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় ঢাকায় পাঠানো হয়। অন্যদিকে অপু ও আকরাম ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, কি কারণে তাদের মধ্যে ঝগড়া সেটি খতিয়ে দেখা হচ্ছে। তবে তারা তিনজনই বন্ধু ছিল। নিজেরা ঝগড়া করে মারামারিতে জড়ায়। একজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের চিকিৎসা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয় নি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys