Home মিডিয়া দৈনিক ভোরের সময়ের সম্পাদক মাহফুজুর রহমান আর নেই

দৈনিক ভোরের সময়ের সম্পাদক মাহফুজুর রহমান আর নেই

by jonoterdak24
0 comment

জনতার ডাক :ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ভোরের সময় সম্পাদক ও প্রকাশক লায়ন মাহফুজুর রহমান (৫০) আর নেই। তিনি গতকাল দুপুর ৩ টায়  হৃদয়যন্ত্রে ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ইন্নালিলাহে ………..রাজেউন। এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে ভোরের সময়’র কার্যালয়ে  তিনি বুকে ব্যাথা অনুভব করলে তাকে নিকটস্থ একটি হাসপাতালে নেয়া হয়।

পরে তাকে হৃদযন্ত্রের ক্রিয়া ব1464202997ন্ধ হয়ে (হার্ট অ্যাটাক) সমস্যা দেখা দিলে সেখানকার চিকিৎসকের পরামর্শে তাকে শহীদ সোহরাওয়ার্দি হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দু্ ’ছেলে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে ভোরের সময় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ সময় দৈনিক ভোরের সময় এর সাংবাদিক মোঃ মুরাদুজ্জামান বলেন,আমার স্যার সর্বদা হাঁসিখুশি ব্যাক্তি ছিলেন,সব সময় সংবাদ লেখার জন্য উৎসাহ দিতেন ।আমি ১ দিন আগেও স্যার এর সাথে দেখা করেছি ।আমি তার রুহের মাগফেরাত  কামনা করছি ।

তাঁর মরদেহ নিজ বাড়ি নারায়ণগঞ্জের ওয়াপদারপুল এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে রাত সাড়ে ১০টার দিকে বাবার কবরের পাশে সমাহিত করা হয়।jhg

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys