Home সিলেট বিভাগ নগরীতে মধ্যরাতে বহুতল ভবন ঘিরে র‍্যাবের অভিযান, শাবি ছাত্রসহ আটক ৪

নগরীতে মধ্যরাতে বহুতল ভবন ঘিরে র‍্যাবের অভিযান, শাবি ছাত্রসহ আটক ৪

by jonoterdak24
0 comment

নিজস্ব প্রতিবেদক

রোববার রাতে সিলেট নগরীর সুবিদবাজারে একটি বহুতল ভবনকে ঘিরে অভিযান চালায় র‍্যাব। রাত ৮টা থেকে সাড়ে  ১২টা পর্যন্ত এক্সেল টাওয়ার নামের ওই ভবনে অভিযান শেষে ৪ জনকে আটক করে নিয়ে যায় র‍্যাব। এদের মধ্যে দুই জন শাবি ছাত্র বলে জানা গেছে।

আটককৃতদের কাছ থেকে ২টি শর্টগান, রাম দা, স্নাইপার, গুলিসহ বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

তবে অভিযানের ব্যাপারে র‍্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য প্রদান করা হয়নি। অভিযানে অংশ নেওয়া কর্মকর্তারা জানান, সোমবার সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ৮টার দিকে সুবিদবাজারের এক্সেল টাওয়ার ঘিরে ফেলে র‍্যাবের একটি দল। প্রায় চারটি গাড়িতে করে র‍্যাব সদস্যরা এসে ওই ভবনটি ঘরে রাখে। এসময় র‍্যাবের কিছু সদস্যকে ভবনটি ভেতরে ঢুকতে দেখা যায়। এসময় তারা কয়েকবার ভবনের ভেতরে যাওয়া-আসা করেন।

অভিযানের খবর পেয়ে সংবাদকর্মীরাও এই টাওয়ারের সামনে জড়ো হন। রাত সাড়ে ১২টার দিকে ৪ জনকে আটক করে নিয়ে যায় র‍্যাব। এসময় ভবন থেকে অস্ত্র ও গোলাবারুদ্ধ উদ্ধার করে নিয়ে আসতে দেখা যায় র‍্যাবকে।

তবে আটককৃতদের পরিচয় র‍্যাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys