Home সিলেট বিভাগ নতুন পরিচালক যোগ দিলেন সিলেট ওসমানী মেডিকেলে

নতুন পরিচালক যোগ দিলেন সিলেট ওসমানী মেডিকেলে

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টার :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নতুন পরিচালক হিসেবে বিগ্রেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক যোগদান করেছেন। রবিবার তিনি তার দায়িত্ব ভার গ্রহণ করেছেন।

ব্রিগেডিয়ার জেনারেল (ডাঃ) এ কে মাহবুবুল হক ব্রাহ্মণবাড়ীয়া জেলার বানছারামপুর থানায় জন্মগ্রহন করেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে ১৯৮৮ সালে এমবিবিএস ডিগ্রী অর্জন করেন। ১৯৯০ সালে তিনি বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরে সরাসরি ক্যাপ্টেন পদে যোগদান করেন। চাকুরীকালীন সময়ে তিনি এমপিএইচ এবং এমফিল ডিগ্রী অর্জন করেন। বিগত চাকুরী জীবনে তিনি সেনাবাহিনীর অনেক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন যার মধ্যে সম্মিলিত সামরিক হাসপাতালের অধিনায়ক, ফিল্ড মেডিকেল ইউনিটে অধিনায়ক, সামরিক চিকিৎসা মহাপরিদপ্তরের স্টাফ পদ, আমর্ড ফোসের্স মেডিকেল কলেজ ও এএমসি সেন্টার এন্ড স্কুলে স্টাফ পদ উল্লেখযোগ্য।

ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব ওকেপি-৫ কুয়েত ও ব্যানব্যাট-৬ সুদানে জাতিসংঘ মিশনে প্রায় সাড়ে ৪ বৎসর কর্মরত ছিলেন। তাছাড়াও তিনি বিজিবি ও ক্যাডেট কলেজের আরএমও হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি বর্তমান পদবীতে যোগদানের পূর্বে ১৭ পদাতিক ডিভিশন, জালালাবাদ সেনানিবাস সিলেট, এ্যসিটেন্ট ডাইরেক্টর মিডিকেল সার্ভিসেস (এডিএমএস) হিসেবে এক বৎসর ৬ মাস দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে অত্র হাসপাতালের পরিচালক পদে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি ৩ সন্তানের জনক।

তার পিএ রহুল আমিন টেলিফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পূর্বের পরিচালক বিগ্রেডিয়ার মো. আব্দুস সবুরকে ঢাকাস্থ আর্মস ফোর্স মেডিকেল কলেজে যোগ দেওয়ার কথা রয়েছে। তার অবসরে যাওয়ার আর ৩১ মাস বাকি রয়েছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys