Home সিলেট বিভাগ নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় ছেলে নিহত, মা ও শিশু আহত

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় ছেলে নিহত, মা ও শিশু আহত

by jonoterdak24
0 comment

 

 

হবিগঞ্জ প্রতিনিধি ::
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ১ জন নিহত ও আরো ২ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের বাংলাবাজার নামক স্থানে। নিহত যুবকের নাম গোবিন্দ্র দেবনাথ (৩৮)। সে নরসিংদি জেলার মনোহরদি উপজেলার চালাকছর গ্রামের মৃত গোপাল দেবনাথের পুত্র ।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন দুপুরে নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা উল্লেখিত স্থানে পৌছলে তার বিপরীত দিক থেকে ছেড়ে আসা নবীগঞ্জগামী একটি ইমা গাড়ির (ইউমেন ওলার)সাথে মুখোমুখি সংর্ঘষ বাধে। এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই সিএনজির যাত্রীর গোবিন্দ্র দেবনাথ নিহত হয় এবং তার মা রিনা রাণী দেবনাথ ও এক শিশু গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্ত্তী একদল পুলিশ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ হাসপাতালে রয়েছে এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, নিহত ও আহতরা নবীগঞ্জ শহরতলীর শিবপাশা এলাকার তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys