Home অপরাধ নারায়ণগঞ্জ জেলা যৌতুকের দাবিতে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল ডাক্তার

নারায়ণগঞ্জ জেলা যৌতুকের দাবিতে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল ডাক্তার

by jonoterdak24
0 comment

কামরুল হাসান (সোহেল) নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ঃ  যৌতুকের দাবিতে স্ত্রীকে মেরে বাড়ি থেকে বের করে দিয়েছে নারায়ণগঞ্জ ফতুল্লার এক ডাক্তার, এঘটনায় নির্যাতিত গৃহবধূ রেশমী ইসলাম বাদী হয়ে ডা. আলমগীর হোসাইনসহ আরো কয়েকজনকে আসামী করে ঢাকা মহানগর হাকিমের আদালতে একটি যৌতুক মামলা দায়ের করেছেন নির্যাতিত ওই গৃহবধু। এছাড়া বৃহস্পতিবার নির্যাতিত গৃহবধূ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, জেলা পুলিশের বরাবর আবেদন করেন।

গৃহবধূ রেশমি ইসলাম জানান, ২০১৬ সালের ১২ নভেম্বর ফতুল্লা থানা এলাকার আদর্শ চাষাঢ়া নিবাসি ডা. আলমগীর হোসাইনের সাথে ইসলামী শরিয়া মোতাবেক তিন লাখ টাকা কাবিনে পারিবারিক ভাবেই বিবাহ হয়। বিয়ের আনুমানিক বিশ দিন পর থেকেই স্বামী ডাঃ আলমগীর হোসাইন ৫ লাখ টাকা যৌতুক এনে দেয়ার জন্য চাপ দিতে থাকে প্রতিনিয়ত।

গৃহবধূকে এক পর্যায়ে তারা শারীরিক নির্যাতন করে।তার সাথে ডা. আলমগীর হোসাইনের বোন কুলসুম বেগম ও বোন জামাই জাহাঙ্গীর হোসেন তিন জন মিলে প্রায়সময় যৌতুকের দাবিতে তাকে অনেক মারধর করে। পরবর্তিতে চলতি বছরের ২৩ অক্টোবর তারা তিনজন মিলে তাকে ব্যাপক মারধর করে রেশমি ইসলামকে বাড়ি থেকে বের করে করে দেয়। স্বামী ডা. আলমগীর হোসাইনের সাথে তার বোন কুলসুম বেগম ও বোন জামাই জাহাঙ্গীর হোসেন রেশমী ইসলামের গলা টিপে হত্যা চেষ্টা করে একাধিক বার। এসময় তারা জোড় করে তার কাছ থেকে একটি সাদা কাগজে স্বাক্ষর নেয়। পরে সে নিরুপায় হয়ে তার বাবার বাড়ি ঢাকার জুড়াইন চলে যান।এ ঘটনায় ঢাকা মহানগর হাকিমের আদালতে একটি যৌতুক মামলা দায়ের করেছেন নির্যাতিত স্ত্রী রেশমী ইসলাম।

গৃহবধূ রেশমি ইসলাম আরও জানান, যৌতুকের জন্য নির্যাতন বিষয়ে স্থানীয় ভাবে কয়েকবার বিচার শালিস হয়। বিচার শালিসেও বিচারকদের সামনেই ডাঃ আলমগীর হোসাইন পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন। আর তার বোন কুলসুম বেগম হুমকি দিয়ে বলেন, পাঁচ লাখ টাকা আনলে এ মেয়ে আমার ভাইয়ের বউ হিসেবে থাকতে পারবে। অন্যথায় আমার ভাইকে অন্যত্র বিয়ে করাবো।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys