Home রাজনীতি নিপুর দাপটে পণ্ড হলো টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিপুর দাপটে পণ্ড হলো টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

by jonoterdak24
0 comment

জনতার ডাক  ডেস্ক : উৎসাহ উদ্দিপনা নিয়ে সিলেট সদর উপজেলার টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। কিন্তু সেই জল্পনা-কল্পনাকে ধ্বংস করে দেন জেলা ছাত্রলীগের এক সাবেক নেতা। তাঁর দাপটে পণ্ড হয়ে যায় আওয়ামীলীগের সমম্মেলন। গত শনিবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুর দাপটে পণ্ড হয়ে গেছে সদর উপজেলার টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। নিপু তার সহযোগীদের হামলা, ভাঙচুর ও ত্রাসের কারণে কমিটি ঘোষণা করেই সম্মেলনস্থল থেকে ফিরে আসেন জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

জানা যায়, গত শনিবার রাতে শহরতলীর বালুচরে আয়োজন করা হয় টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। প্রথম পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। দ্বিতীয় পর্বে কমিটি গঠনের কাজ শুরুর প্রাক্কালেই হিরণ মাহমুদ নিপু এসে সাধারণ সম্পাদক প্রার্থী তজম্মুল আহমদের ওপর চড়াও হন। তজম্মুলকে প্রার্থী হতে বারণ করেন তিনি।

কথা কাটাকাটির এক পর্যায়ে নিপু ও তার সহযোগীরা সম্মেলনস্থল বালুচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হামলা চালিয়ে ত্রাসের সৃষ্টি করে। পরিস্থিতি বেগতিক দেখে জেলা শাখার নেতারাও কমিটি ঘোষণা না করে ফিরে আসেন।

তজম্মুল আলী জানান, তিনি ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তাকে প্রার্থী না হওয়ার জন্য নিপু প্রথমে হুমকি দেন। পরে ত্রাস সৃষ্টি করে সম্মেলন পণ্ড করেন।

এ ব্যাপারে যোগাযোগের চেষ্টা করা হলে হিরণ মাহমুদ নিপুর মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, হিরণ মাহমুদ নিপু সিলেট জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি থাকাকালে ২০১৫ সালে কোর্ট পয়েন্টে সিপিবির জনসভায় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালান। এসময় মঞ্চে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমকেও লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় বহিস্কৃত হন নিপু। এছাড়াও তার বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অনেক অভিযোগ রয়েছে।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys