Home রাজনীতি নোয়াখালী জেলা বিএনপির পদ ছাড়লেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহান

নোয়াখালী জেলা বিএনপির পদ ছাড়লেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহান

by jonoterdak24
0 comment

জনতার ডাক:সদ্যঘোষিত বিএনপির নির্বার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান  নোয়াখালী জেলার সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি দীর্ঘ ২৩ বছর নোয়াখালী জেলার সভাপতি ছিলেন। বুধবার রাত আটটার দিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মো. শাহজাহান পদত্যাগ পত্র দপ্তরে জমা দেন। বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে গঠনতন্ত্র সংশোধন করে এক নেতার এক পদ নীতি চালু করে দলটি। মো. শাহজাহান নোয়াখালী জেলা বিএনপির সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গঠনতন্ত্র অনুযায়ী কেউ এক পদের বেশি থাকতে পারবে না। এ জন্য তিনি নোয়াখালী জেলা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন।
বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী আমি নোয়াখালী জেলা বিএনপির সভাপতি পদ থেকে অব্যাহতি নিয়েছি। আমি এ পদে দীর্ঘদিন ধরে এ পদে ছিলাম। এখন আর এ পদে নাই। তিনি আরো বলেন, আমি নোয়াখালী জেলার সভাপতি থাকা কালীন সময়ে আমার সাথে আন্দোলন করতে গিয়ে যারা শহীদ হয়েছেন তাদের আত্মারপ্রতি মাগফিরাত কামনা করছি। যারা অসুস্থ্য ও পঙ্গু হয়েছেন তাদের সুস্থ্যতা কামনা করছি। এবং ভবিষ্যতে যারা এ পদে আসবেন তাদের সাফল্য কামনা করছি। একই সাথে প্রত্যাশা করছি তারা সকল অসমাপ্ত কাজ সফল ভাবে সমাপ্ত করবেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys