Home অপরাধ পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল! অবশেষে ক্লোজড।

পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল! অবশেষে ক্লোজড।

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টারঃ

সম্প্রতি যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামানসহ দুই কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। এখন মানুষের মোবাইল ফোনে ফোনে ঘুরছে এসব ভিডিও ও ছবি।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিং’র গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমির। ছবি দুটিও এই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের।

জানা গেছে, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়ালের গাড়ি সার্ভিসিং’র গ্যারেজে মাঝেমধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান। বিভিন্ন সময় হাতেগোনা কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাস(জুয়া) খেলার আসর।

সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে গেছে। ভিডিওটি এখন বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ফোনে ঘুরছে।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে এসআই আমিরুজ্জামান সাংবাদিকদের বলেন, ভিডিও কিসে ফাঁস হয়েছে? এই প্রথম আপনার কাছে শুনলাম। আমি দেখি। খোঁজ নিয়ে পরে আপনাকে জানাচ্ছি।

এ প্রসঙ্গে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, দুই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও কিংবা ছবি ফাঁসের কোনো তথ্য আমার কাছে নেই। তারা জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


কিন্তু নানা জল্পনা কল্পনা শেষে ক্লোজড হয় সেই হয়াবা সেবন কারী পুলিশ কর্মকর্তাকে।

পরবর্তীতে ভিডিও ভাইরালের পরমাণ বৃদ্ধি পেলে এবং ভিডিও তথ্য প্রমাণ সঠিক হওয়ায় এবংবিষয়টি পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ জানতে পেরে ঐ (রবিবার) রাতেই যশোর কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে। এবং তাকে কোতয়ালি থানা থেকে ক্লোজডকরে পুলিশ লাইনে নেয়া হয়েছে।

এবিষয়ে যশোর কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান ‘এই ঘটনায় ইতিমধ্যে এসআই আমিরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে। আর এসআই ইকবাল কয়েক মাস আগেই এই থানা থেকে অন্যত্র বদলি হয়ে গেছেন। তাই তার বিষয়ে বিস্তারিত কিছু জানি না।’ ওসি আরও বলেন, ‘ওই ভিডিওর বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করছেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys