Home অপরাধ পুলিশ জনগণের বন্ধু, তার পরিচয় প্রতিনিয়ত দিয়ে যাচ্ছে পুলিশ।

পুলিশ জনগণের বন্ধু, তার পরিচয় প্রতিনিয়ত দিয়ে যাচ্ছে পুলিশ।

by jonoterdak24
0 comment

কামরুল হাসান সোহেল নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকাল থেকেই চলছে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা অর্ধ বেলা হরতালের মিছিল সমাবেশ। বিবস্ত্র পাগল ইট হাতে কখনও তাড়া করছে প্রাইভেট কারের পিছনে পিছনে কখনও বা ছুঁড়ে মারছে অটো রিক্সা কিংবা রিক্সার গায়ে,আবার কখনো কখনো পথচারী মানুষের উপর।

সমাবেশ থেকে কেউ কেউ এসে গালাগালি, আবার কেউ বিনয়ের সাথে সরে যেতে বললো,কিন্ত তো পাগল নাছোড়বান্ধা। কিছুতেই সরানো যাচ্ছে না।অন্যদিকে খালি গায়ে পাগলের ছুটোছুটিতে অস্বস্তিতে ফেলেছে পথচারী থেকে শুরু করে হরতালে কর্তব্যরত পুলিশ সদস্যদের। এক পর্যায়ে বিষয়টি নজরে আসে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজের।তিনি পাগলের দিকে এগিয়ে এসে বিবস্ত্র পাগলকে পোষাক পড়িয়ে দিতে নির্দেশ দেন উপপরিদর্শক মো. জামাল হোসেন কে। জামাল হোসেন ভদ্রতা ও নরম্রতার সাথে কাছে ডেকে এনে পাগলের গায়ে কাপড় পরিয়ে দেয়ার চেষ্টা করেন।

কিন্তু পাগল কিছুতেই গায়ে কাপড় রাখতে রাজি নয়। চিৎকার চেচামেচি করে গা থেকে কাপড় ছুড়ে ফেলেন। উপ পরিদর্শক জামালের সহায়তায় বিবস্ত্র পাগলকে কাপড় পড়াতে সক্ষম হয় পুলিশ।
নোংড়া বিবস্ত্র এই পাগলকে মমতার সঙ্গে কাপড় পড়িয়ে দেয়ার বিষয়টিকে বেশ ইতিবাচক হিসেবে দেখেছে উপস্থিত সাধারণ মানুষ। তাঁরা সাধুবাদ জানান পুলিশের এই মহৎ কাজকে।

এ প্রসঙ্গে সদর থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ বলেন, আমরা পুলিশ জনগনের সেবায় নিয়োজিত। এই পাগল যেভাবে বিবস্ত্র অবস্থায় ইট নিয়ে ছুটোছুটি করছিল এতে করে পথচারীরা যেমন অস্বস্থিতে পরছিল তেমনি দূর্ঘটনার আশঙ্কাও ছিল। প্রথমে নিজের পেশাগত দায়িত্ব থেকে দূর্ঘটনা এড়ানোর চেষ্টা করেছি। পাশাপাশি মানবিক দিক থেকেই তাকে কাপড় পড়িয়ে দিয়েছি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys