Home অপরাধ পুলিশ হেফাজতে মাদক চোরাচালানির মৃত্যু

পুলিশ হেফাজতে মাদক চোরাচালানির মৃত্যু

by jonoterdak24
0 comment

 

 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশ হেফাজতে থাকা এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মৃত ব্যক্তির নাম আবু বাক্কার (৬৫)। তিনি উপজেলার কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুনায়েদ আলীর ছেলে। তিনি মাদক চোরাচালানির সঙ্গে যুক্ত ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা বুধবার বিকেলে আবু বাক্কারকে গাঁজাসহ গ্রেপ্তার করেন। পুলিশ বলছে, আটকের পর তদন্ত কেন্দ্রে নেওয়া হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেওয়া হচ্ছিল। কিন্তু পথেই মারা যান।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক হাসমত আলী বলেন, কাঁকনহাট রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ আবু বাক্কারকে গ্রেপ্তার করা হয়েছিল। আবু বাক্কার গাঁজা বিক্রি করতেন এবং নিজেও সেবন করতেন।

হাসমত আলী দাবি করেন, আটকের পর আবু বাক্কারকে তদন্ত কেন্দ্রে নেওয়া হয়। তবে হাজতে ঢোকানোর আগেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাই সঙ্গে সঙ্গে তাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পথেই তিনি মারা যান। এরপর মরদেহ ফের তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

রাত সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজ তদন্ত কেন্দ্রে যান। তার উপস্থিতিতে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা করা হবে বলে জানান পুলিশ কর্মকর্তা হাসমত আলী

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys