Home বিনোদন প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিলেন সিলেটের ব্যাডমিন্টন তারকা মৌলি

প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিলেন সিলেটের ব্যাডমিন্টন তারকা মৌলি

by jonoterdak24
0 comment

 

সিলেট :: স্বপ্ন পূরন হয়েছে আফরিনা ইসলাম মৌলির। বাংলাদেশের ব্যাডমিন্টনের নতুন বিস্ময় সিলেটের মৌলি প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিয়েছেন। গত ১৬ এপ্রিল গণভবনে মৌলির হাতে এক লাখ টাকার চেক তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অন্তর্জাতিক জুনিয়র ব্যাডমিন্টনে সাফল্যের স্বীকৃতি এই পুরস্কার। ইওনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টে ডাবলসে চ্যাম্পিয়ন মৌলির পার্টনার ইরিনা পারভীন রতœাও এই পুরস্কার পেয়েছেন। এদিন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য দেখানো ৩৩৯ জনের হাতে পুরস্কার তুলে দেন ক্রীড়া অন্ত:প্রাণ বাংলাদেশের প্রধানমন্ত্রী।

পুরস্কার পেয়ে উচ্ছসিত সিলেট ব্যাডমিন্টন একাডেমীর শাটলার মৌলি বলেন- আমি আসলে এমন একটি দিনের স্বপ্নই দেখতাম, তবে এত তাড়াতাড়ি এরকম একটি পুরস্কার পেয়ে যাব তা ভাবতেও অবাক লাগছে। প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেয়া স্বপ্নের চেয়েও বড় কিছু। এই স্বীকৃতি আমার দায়িত্ব বাড়িয়ে দিল। ভবিষ্যতের জন্য আরো ভালোভাবে তৈরী হতে হবে।

সিলেট ব্যাডমিন্টন একাডেমীতে কোচ শিব্বির আহমদের কাছে হাতেখড়ি মৌলির। তবে সিলেট জেলা স্টেডিয়ামে অনুশীলনে আসার আগে মৌলি জানতোই না সিলেটে যে মেয়েদের ব্যাডমিন্টনে আসার সুযোগ রয়েছে। সিলেট ব্যাডমিন্টন একাডেমী খুলে দিল সেই জানার দরোজা। কঠোর অনুশীলন আর গভীর ভালোবাসায় ব্যাডমিন্টন নিয়ে স্বপ্ন দেখা শুরু স্কুল ফুটবলে নজর কাড়া মৌলির! এরপর একের পর এক সাফল্যে রাঙাতে থাকেন সিলেটের ব্যডমিন্টন আর সিলেট ব্যাডমিন্টন একাডেমীকে।

সর্বশেষ ইওনেক্স-সানরাইজ আন্তর্জাতিক জুনিয়র ব্যাডমিন্টনে দারুণ ছন্দে ছিলেন সিলেটের এই ব্যাডমিন্টন তারকা। ডাবলসে ইরিনাকে নিয়ে চ্যাম্পিয়ন হলেও সিঙ্গেলসে এই ইরিনার কাছেই হেরে যান ফাইনালে। তবে মিক্সড ডাবলসে আবুজ্বরের সঙ্গী হয়ে জিতেন শিরোপা। আন্তর্জাতিক এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিয়েছিল মালয়েশিয়া, নেপাল ও অস্ট্রেলিয়া।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys