Home সারাদেশ প্রধানমন্ত্রীর ঘোষণাকে ইতিবাচকভাবে দেখছেন আন্দোলনকারীরা

প্রধানমন্ত্রীর ঘোষণাকে ইতিবাচকভাবে দেখছেন আন্দোলনকারীরা

by jonoterdak24
0 comment

 

 

 

নিজস্ব প্রতিবেদক : সরকারি চাকরিতে কোটা থাকবে না বলে জাতীয় সংসদে দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণাকে ইতিবাচক হিসেবে দেখছেন আন্দোলনকারীরা।

আন্দোলনের যুগ্ম আহবায়ক রাশেদ খান বিষয়টি নিশ্চিত করেন। গতকাল প্রধানমন্ত্রীর এ ঘোষণার পর সন্ধ্যায় আন্দোলন সমাপ্ত ঘোষণা করে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যে সংবাদ সম্মেলন করে সংগঠনটির নেতা-কর্মীরা তাদের অবস্থান ও মতামত আনুষ্ঠানিকভাবে জানাবেন।

কোটা বাতিলের সিদ্ধান্তের খবর জানার পর সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহবায়ক রাশেদ খান জানান, তারা রাতে প্রধানমন্ত্রীর বক্তব্যের বিভিন্ন দিক বিশ্লেষণ করবেন। এরপর বৃহস্পতিবার সকাল ১০টায় রাজু ভাস্কর্যের সামনে সংবাদ সম্মেলন করে সংগঠনের মতামত জানাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বিকেলে সংসদে বলেন, ‘কোটা নিয়ে যখন এত কিছু, তখন কোটাই থাকবে না। কোনো কোটারই দরকার নেই।’

তবে কোটা না থাকলে বিকল্প ব্যবস্থায় ক্ষুদ্র নৃগোষ্ঠী ও প্রতিবন্ধীদের নিয়োগের কথা বলেন তিনি। এ বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘যারা ক্ষুদ্র নৃগোষ্ঠী, প্রতিবন্ধী তাদের অন্যভাবে চাকরির ব্যবস্থা করে দিতে পারব

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys