Home সিলেট বিভাগ প্রাইভেট কার বড়লেখায় চুরি, শ্রীমঙ্গলে উদ্ধার, গ্রেপ্তার ১

প্রাইভেট কার বড়লেখায় চুরি, শ্রীমঙ্গলে উদ্ধার, গ্রেপ্তার ১

by jonoterdak24
0 comment

 

বড়লেখা সংবাদদাতা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার থেকে চুরি হওয়া একটি প্রাইভেট গাড়ি শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়লেখা থানার পুলিশ জেলার শ্রীমঙ্গল উপজেলার পশ্চিম বারাউড়া এলাকায় অভিযান চালিয়ে গাড়িটি উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতের নাম মোতাব্বির (৫২)। তিনি হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গ থানার মন্দরী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।
গত মঙ্গলবার দুপুর আড়াইটায় বড়লেখা উপজেলার দাসেরবাজারস্থ মাইক্রোবাস স্ট্যান্ডে প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো-খ ১১-৩৯৬১) রেখে এর মালিক নুরুল হোসেন বাড়িতে খাবার খেতে যান। তিনি বাড়ি থেকে খাবার খেয়ে সাড়ে তিনটার দিকে স্ট্যান্ডে এসে দেখেন গাড়ি নেই। গত শনিবার দুপুরে বড়লেখা থানায় অজ্ঞাতনামা চোরদের আসামি করে একটি মামলা করেন নুরুল হোসেন।
মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ গাড়িটি উদ্ধার ও চোর চক্রকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধরের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল সালাম জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান চালান। রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পশ্চিম বারাউড়া এলাকা থেকে গাড়ি নিয়ে পালিয়ে যাবার সময় আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য মোতাব্বিরকে গাড়িসহ আটক করা হয়। গ্রেপ্তারকৃত মোতাব্বিরকে গতকাল রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর বলেন, গ্রেপ্তার হওয়া চোর মোতাব্বির একসময় ডাকাত ছিল। তিনি খুনসহ একটি ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। ওই মামলায় তিনি জামিনে আছেন। জামিনে বেরিয়ে সে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য হয়ে ওঠেন। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান চলছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys