Home আন্তর্জাতিক প্রেমিকের জন্য ছোটো বোনকে কুপিয়ে হত্যা!

প্রেমিকের জন্য ছোটো বোনকে কুপিয়ে হত্যা!

by jonoterdak24
0 comment

ঈর্ষায় কাতর হয়ে নিজের ছোটো বোনকে কুপিয়ে হত্যা করেছে ১৯ বছর বয়সী এক রাশিয়ান তরুণী। পেশায় ন্যুড মডেল ১৭ বছর বয়সী ছোট বোনকে সবাই পছন্দ করে। এমনকী তার প্রেমিকও নাকি ইদানীং ঝুঁকে পড়ছিলো বোনের দিকে। সেই ঈর্ষার বশেই কুপিয়ে নৃশংসভাবে খুন করলো বোন।

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের বাসিন্দা এলিজাবেথ ডুবরোভিনা (১৯) একটি ছুরি নিয়ে আক্রমণ করে ছোটো বোনকে। তার আক্রশ এতটাই বেশি যে, ছোটো বোন স্টেফানিয়া ডুবরোভিনার শরীরে ১৪০ বার ছুরি চালিয়েছে সে।

পরিচিতেরা জানিয়েছেন, বহু দিন ধরেই মাদকাসক্ত ছিলেন এলিজাবেথ। মানসিক সমস্যার জন্য তার চিকিৎসাও চলছিলো। মডেলিং দুনিয়ায় ধীরে ধীরে বিখ্যাত হয়ে ওঠা স্টেফানিয়াকে ইদানীং পছন্দ করছিলো না সে। ছোটো বোনকে অন্ধভাবে অনুকরণ করা শুরু করছিলো।

ঘটনার দিন, সেন্ট পিটার্সবার্গে ৪৩ বছরের শোম্যান স্ট্যাস ব্যারেটস্কির বাড়িতে পার্টিতে যায় দুই বোন। শেষ রাতে ব্যারেটস্কি আরও মদ কিনতে বাইরে বেরোন। সেই ফাঁকে বোনকে আক্রমণ করে এলিজাবেথ ডুবরোভিনা।

ব্যারেটস্কি জানান, স্টেফানিয়া মোটেও এসকর্ট বা পর্নস্টার ছিলেন না। তিনি শুধু চেয়ে ছিলেন মডেলিংয়ে নিজের কেরিয়ার তৈরি করতে। –pim

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys