Home সিলেট বিভাগসিলেট জেলা ফতেপুর অভিযাত্রীক ক্রীড়া সংস্থার উদ্যোগে দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফতেপুর অভিযাত্রীক ক্রীড়া সংস্থার উদ্যোগে দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

by Chief Editor
0 comment

 

স্টাফ রিপোর্টার::বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় বাংলাদেশ সারাদেশ যখন প্রায় অচল ঘরে থাকা নিম্নমধ্যবিত্ত পরিবারের অসহায় দরিদ্র পাশে দাড়িয়েছে অভিযাত্রীক ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থা বাংলাবাজ এর নেতৃবৃন্দ। ৩১ টি দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১টায় ৩১টি দিনমজুর অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়,উক্ত কর্মসূচিতে ৬নংফতেপুর ইউনিয়নের মানবতার সেবকদের আর্থিক সহায়তা করেন।

এসময় অভিযাত্রীক ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ বলেন। মানুষ তো মানুষের জন্যই,বর্তমান সময়ে সারাবিশ্বে করোনাভাইরাস পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ ,বাংলাদেশো তার বাইরে নয়,এমতাবস্থায় আমাদের দেশের দিনমজুর অসহায় দরিদ্র মানুষগুলো কোনো ধরণের কাজে যেত পারছেনা করোনাভাইরাস আতংকের কারণে,তাদের এই অসহায় অবস্থায় আমরা এগিয়ে এসেছি উক্ত সংগঠনের সদস্যবৃন্দ।এই গরীব মানুষগুলোকে কিছু প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ব্যবস্থা করে দেয়ার,আমাদের এই উদ্যোগের কথা শুনে দেশে বিদেশে অবস্থানরত অসংখ্য মানবসেবক স্বতঃস্ফূর্ত ভাবে পাশে এসে দাড়িয়েছেন এবং আর্থিক সহযোগিতা করেছেন তাদের সকলের নিকট আমরা কৃতজ্ঞ,আশাকরি আমাদের পাশাপাশি সমাজের সকল বিত্তবান মানুষ এই সময়ে আমাদের দেশের গরীব দিনমজুর মানুষদের পাশে এসে দাড়াবেন

Related Posts

Leave a Comment