Home অপরাধ ফুলপুরে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

ফুলপুরে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

by jonoterdak24
0 comment

 

জনতার ডাক:

ময়মনসিংহের ফুলপুরে পৌরসভার এক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম সাদেকুর রহমান (৩০)। তিনি ১নং ওয়ার্ড কাউন্সিলর এবং ‍যুবলীগ নেতা। বুধবার (০৯ মে) রাত পৌনে আটটার দিকে এই ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আলমগীর এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

এলাকাবাসী ও ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ঘটনার আগে সাদেকুর উপজেলা শহরের গোদারিয়া চরপাড়া মোড় এলাকায় ছিলেন। হত্যাকারীরা তার পথরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রভাবশালী একটি পক্ষের সঙ্গে তার বিরোধ ছিল। এর জের ধরে তাকে হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys