Home অপরাধ ফেঞ্চুগঞ্জে যেভাবে আটক হয় ‘হাফপ্যান্ট ফরহাদ’

ফেঞ্চুগঞ্জে যেভাবে আটক হয় ‘হাফপ্যান্ট ফরহাদ’

by jonoterdak24
0 comment

 

 ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: দুই বাড়িতে দু:সাহসিক ডাকাতি শেষে নিজ বাড়িতে গিয়েই ‘বউয়ের বিপাকে’ কুপোকাত ডাকাত  ‘হাফপ্যান্ট ফরহাদ’।

সোমবার রাতে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় আশিঘর ও মাইজভাগ গ্রামে দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটে। অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা দুই বাড়ি থেকে প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে।

মাইজভাগ গ্রামের মন্নান মিয়ার বাড়িতে ডাকাটিকালে তার ভাই আহমেদ আলীর সন্দেহ হয় এই ডাকাত ফরহাদই হবে!

এই পরিবারের লোকজন আলাপকালে জানান, মুখ বাধা থাকলেও সন্দেহ হয় প্রতিবেশি ফরহাদই ডাকাত! তারা বলেন, ডাকাতি শেষ করে সে মালামাল নিতে আমাদের কাছে চাউলের বস্তা চায়! পরে বের হবার সময় বৃষ্টি নামলে সে আমাদের কাছে ছাতা নিতে আসে। তার আচরণ কথা-বার্তা হাটা চলা সব সন্দেহ হাফপ্যান্ট ফরহাদের দিকে যায়।

ডাকাতরা চলে গেলে আহমদ আলী হাফপ্যান্ট ফরহাদের বাড়ির দিকে খোঁজ নিতে যান। তখন  ফরহাদের ঘরে তুমুল ঝগড়া চলছে! হাফপ্যান্ট ফরহাদের স্ত্রী তার স্বামীকে জেরা করছেন! সারা রাত কোথায় ছিলে? পরনে হাফপ্যান্ট কেন? সাথে রামদা কেন ইত্যাদি! স্ত্রীর মুখ বন্ধ করতে গায়ে হাত তুলে ফরহাদ!

আহমেদ আলী যা বুঝার ইতমধ্যে তা বুঝতে পারেন। তিনি ফোন করে তার বাড়িতে ও পুলিশ কে জানান। ঝগড়া চলাকালীন অবস্থায় হাজির ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ও ফেঞ্চুগঞ্জ অঞ্চলের ডিএসবি টিম।

আটক হয় হাফপ্যান্ট বাহিনীর হোতা ফরহাদ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys