Home সাহিত্য ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সম্মেলন প্রস্তুতি কমিটি

ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সম্মেলন প্রস্তুতি কমিটি

by jonoterdak24
0 comment

সিলেট :: জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমার সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় আশরাফুল হাসান চৌধুরী কামরানকে আহবায়ক ও সেলিম আহমদ জুবেলকে সদস্য সচিব করে ৯ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। ৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক শফিউল আলম ও সৈয়দ মো. আলী বাচ্চু । কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আব্দুর রহমান, মজনু মিয়া, হাবিবুল করিম রাজু, রোকনুজ্জামান ও রানা আহমদ জিপু।

দক্ষিণ সুরমা উপজেলায় হিমেল কান্তি দেবকে আহ্বায়ক, যুগ্ম আহবায়ক মীর মতিউর রহমান, আসাদুল ইসলাম লাভলু, এবং নুরুল আলম পাপ্পুকে সদস্য সচিব করে ৯ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেছে সংগঠনটির সিলেট জেলা শাখা। ৯ সদস্যবিশিষ্ট  কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ইশতিয়াক আহমদ সামাদ, আব্দুল্লাহ শাহাদাৎ, এমদাদুল হক অনি, শাকিল মাহমুদ মঈন ও সানি আহমদ।

উভয় উপজেলার সম্মেলন প্রস্তুতি কমিটিকে আগামী ৩১ জানুয়ারি ২০১৮ এর মধ্যে সম্মেলন সম্পন্ন করার কথা বলা হয়েছে

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys