Home সারাদেশ বরুড়া‌তে “ঢাকাস্হ বরুড়া  জন কল্যান সমিতির” উদ্যো‌গে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মৃল্যে ঔষধ বিতরন

বরুড়া‌তে “ঢাকাস্হ বরুড়া  জন কল্যান সমিতির” উদ্যো‌গে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মৃল্যে ঔষধ বিতরন

by jonoterdak24
0 comment
এম‌ডি ইকবাল (কু‌মিল্লা):
কু‌মিল্লার বরুড়াতে “ঢাকাস্হ বরুড়া  জন কল্যান সমিতির” উদ্যো‌গে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মৃল্যে ঔষধ বিতরন অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়।শুক্রবার (২০ এপ্রিল) এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ে মাঠ পাঙ্গ‌নে এ অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।
উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্প এর শুভ উদ্ভোধন করেন সড়ক ও জনপদ মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ও সমিতির সভাপতি মনি্ন্দ্র কিশোর মজুমদার।উপ‌স্থিত ছি‌লেন ডাক্তার ফাদার খ্যাত ভৃষিত প্রফেসর রুহুল আমিন শিশু রোগ বিশেষঞ্জ, বরুড়ার আরেক উদিয়মান শিশু রোগ বিশেষঞ্জ ডাক্তার মো: আবুল খায়ের সহ প্রায় অর্ধশতাধিক ডাক্তার ।এছাড়াও উপস্থিত ছিলেন বরুড়া ডকটরস কমিউনিটি হসপিটালের ব্যাবস্হাপনা পরিচালক সাংবাদিক ইলিয়াছ আহমদ , ইউপি চেয়ারম্যান সৈয়দ রেজাউল হক, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনিরুজ্জামান বাবুল,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু তাহের ও কমিটির সদস্য শহিদ উল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্য‌ক্তিবর্গ।
বরুড়ার উপজেলা স্বাস্হ্য কম্পপ্লেক্স, ডকটরস  কমিউনিটি হসপিটাল,ফেয়ার হসপিটালের সা‌র্বিক তত্বাবাধ‌নে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন ডাক্তার ফাদার খ্যাত ভৃষিত প্রফেসর রুহুল আমিন শিশু রোগ বিশেষঞ্জ, বরুড়ার আরেক উদিয়মান শিশু রোগ বিশেষঞ্জ ডাক্তার মো: আবুল খায়ের সহ প্রায় অর্ধশতাধিক ডাক্তার । সকাল ৮ট থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রায় ছয় হাজার গরীব অসহায় ও দুস্থ রোগীদেরকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়।এলাকার জনগন এই অনুষ্ঠা‌নের ভূয়‌সি প্রশংসা ক‌রেন তাঁরা ভ‌বিষ্য‌তেও এই ধর‌নের অনুষ্ঠান অব্যাহত রাখার উপর গুরত্বা‌রোপ ক‌রার সা‌থেসা‌থে ঢাকাস্হ বরুড়া  জন কল্যান সমিতির প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys