Home শিক্ষা ‘বাবার লাশ বাড়িতে রেখে হীরার পরীক্ষা’?

‘বাবার লাশ বাড়িতে রেখে হীরার পরীক্ষা’?

by jonoterdak24
0 comment

যশোর প্রতিনিধি– চেঙ্গুটিয়া গ্রামে নিজ বাড়িতে বাবার মরদেহ রেখে হীরা খাতুন নামে এক পরীক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে। মঙ্গলবার যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ে শারীরিক শিক্ষা বিষয়ে পরীক্ষায় অংশ নেয় সে। হীরা খাতুন উপজেলার মহাকাল স্কুল এন্ড কলেজের বাণিজ্য শাখার শিক্ষার্থী ও চেঙ্গুটিয়া গ্রামের মৃত মোশারেফ মোল্যার মেয়ে। কেন্দ্র ও পরিবার সূত্রে জানায়, শিক্ষার্থী হীরা খাতুনের বাবা দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সার রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকালে এ রোগেই নিজ বাড়িতে মারা যান তিনি।

এদিকে এসএসসি পরীক্ষার্থী হীরা খাতুনের শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের পরীক্ষা ছিল। তাই বাবার মরদেহ বাড়িতে রেখে তার ফুফু লাকী সুলতানা ও খালা নূরজাহান বেগমকে সঙ্গে নিয়ে পরীক্ষায় অংশ নেয় সে। সকালে কেন্দ্রে যাওয়ার পথে হীরা খাতুন অঝোরে কাঁদতে থাকে। এ সময় বার বার সে বলতে থাকে- বাবার লাশ বাড়িতে রেখে কীভাবে আজ পরীক্ষা দেব? ঘড়িতে ১০টা বাজার ১০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রের দোতলা ভবনের ১৪ নং কক্ষে গিয়ে নিজ আসনে বসে হীরা খাতুন। হীরা খাতুনের ফুফু লাকী সুলতানা জানান, হীরার বাবা মোশারেফ মোল্লা রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতেন। খুব কষ্টে ওদের সংসার চলে। হীরা পরীক্ষা শেষ করে বাড়িতে পৌঁছালে তারপর বাবার মরদেহ দাফন করা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys