Home সারাদেশ বালুচরে ভারতীয় তীর খেলায় স্ত্রীর স্বর্ণ হারালেন স্বামী

বালুচরে ভারতীয় তীর খেলায় স্ত্রীর স্বর্ণ হারালেন স্বামী

by jonoterdak24
0 comment

জনতার ডাক:সিলেটে ভারতীয় তীর খেলায় স্ত্রীর স্বর্ণ হারালেন স্বামী হাফিজ উদ্দিন। গত ৩ অক্টোবর সোমবার তীর দালালদের কাছে নগরীর বালুচর এলাকার হাফিজ উদ্দিন তার স্ত্রীর স্বর্ণ বন্ধক রেখে ভারতীয় তীর খেলায় অংশগ্রহণ করেন। তীর খেলার নিয়ম অনুযায়ী তার পছন্দ নাম্বারটি না পেলে পরদিন তিনি টাকা নিয়ে যান স্বর্ণ ফিরিয়ে আনার জন্য তীর দালাল সুলতান, আলাল ও বাবুলের কাছে। কিন্তু তারা তাকে স্বর্ণ ফিরিয়ে না দিয়ে তাকে গালি গালাজ করে এবং কাউকে এ বিষয়ে অবগত না করার জন্য হুমকি দেয় হাফিজ উদ্দিনকে।
এ ব্যাপারে আলাল (০১৯৪৬৯১১০৬৯), বাবুল (০১৭৯৯১৪৭৪১৪) ও সুলতানের (০১৭৯৯৬৯৮৯৬৮) নাম্বারে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেন কিন্তু এ বিষয়ে জিজ্ঞাসা করা মাত্রই তারা ফোন কেটে দেন।
সূত্র জানায়, বৃহত্তর বালুচর এলাকার আল ইসলাহ ক্লাবের সাদেক, শান্তিভাগ এলাকার সুলতান, আরামবাগ এলাকার বাবুল, ফোকাস ক্লাবের আলাল, দূর্গা বাড়ি পয়েন্টের রিফাত কমপ্লেক্সের ২য় তলায় বসবাসরত আলম, আল ইসলাহ মসজিদের পাশে বসবাসরত মনি এলাকায় তীর খেলার বিস্তার করে আসছে। তারা স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র, দিনমজুর সহ এলাকার লোকজনদের তীর খেলার লাভ দেখিয়ে উস্কানী দিয়ে থাকে। এতে তীর খেলার টাকায় তাদের পকেট ভরে টইটুম্বুর। অনেক টাকা না পেয়ে ছাত্রছাত্রীরা তাদের বই, খাতাসহ ঘরের আসবাবপত্র দিয়েও তীর খেলার টিকেট কিনে। দালালরা তাদের মোবাইলের মাধ্যমে খুব দ্রুত ছড়িয়ে পড়ছে বলে সূত্র জানায়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক ব্যক্তি বলেন, তীর খেলা দ্রুত ছড়িয়ে পড়ায় এলাকার ছাত্র, দিনমজুর দিন দিন অধ:পতনের দিকে ধাবিত হচ্ছে। বিবিধ সমস্যায় ভোগতে হচ্ছে তাদের। তারা এ অবস্থা থেকে উত্তোরণের জন্য প্রশাসন সহ সচেতন মহলে সুদৃষ্টি কামনা করছেন।3

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys