Home রাজনীতি বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখা সিলেটের আলোচনা সভা অনুষ্ঠিত

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখা সিলেটের আলোচনা সভা অনুষ্ঠিত

by jonoterdak24
1 comment

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার উদ্বোগে বিপ্লব ও সংগতি দিবস উপলক্ষ্যে আজ ৭ নভেম্বর, সোমবার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরির জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে বিকাল ৪ ঘটিকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সিলেট এর প্রতিষ্ঠাতা সংগঠক এম. দেলোয়ার হোসেন আপন এর সভাপতিত্বে এবং বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অন্যতম সংগঠক শেখ মোঃ আলেক হোসাইন ও বাবলা দেব বিমল এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপি নেতা এড. লোকমান আহমদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে এড. লোকমান আহমদ চৌধুরী বলেন, “যে মৌলিক আদর্শ ও চেতনার ভিত্তিতে ৭ই নভেম্বর সিপাহী জনতার জাতীয় ঐক্য গড়ে উঠেছিল আজ তার প্রতিটি স্তম্ভকে ধ্বংস করে দেয়ার ষড়যন্ত্র চলছে। ৭ই নভেম্ভরের চেতনার মূল নায়ক জাতীয় ঐক্যেও প্রতীক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে ইতিহাস থেকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে। মহান সশন্ত্র মুক্তিযুদ্ধের ঘোষক, বহুদলীয় গণতন্ত্র, সংবাদপত্রের স্বাধীনতা, জাতীয় মর্যাদায় প্রতিষ্ঠাতাকে বিকৃতভাবে উপস্থাপন করে দেশকে করদ রাষ্ট্রে পরিণত করা হচ্ছে। এর বিরুদ্ধে ৭ই নভেম্বরের চেতনায় জাতীয়তাবাদী ইসলামিক মূল্যবোধের শক্তিকে ঐক্যবদ্ধ সংগ্রামের শপথ নিতে হবে।”
সভায় স্বাগত বক্তব্য রাখেন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অন্যতম ছাত্রনেতা গোলাম আজম ও পরিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন জাবেদ আহমদ।
সভায় আরো বক্তব্য রাখেন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মিসবাউল হক, শিমুল পোদ্দার, মুস্তাফিজ আহমদ চৌধুরী, রোবেল নূর, মাজহারুল ইসলাম, মনির হোসেন, জাকির আহমদ, জাহিদুল ইসলাম জাহিদ, নুরুল আমিন রায়হান।
এসময় আরো উপস্থিত ছিলেন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা, রাসেদ মিয়া, রাসেল মিয়া, ফজল আহমেদ, রিপন আহমেদ, আনোয়ার হোসেন ইসমাইল, হাফিজুর রহমান, রবিন চৌধুরী, হিরন মাহমুদ, রাব্বি আহসান, মিলন আহমদ, আবু হানিফ, আমির হোসেন, পাবেল খান, ইমরান আহমেদ, জসিম আহমদ, জীবন আহমদ, ইমন আহমদ প্রমুখ।

Related Posts

1 comment

Lefty December 21, 2016 - 1:54 am

Salam Dash Hamid Gol.kheyli vaghte nemitonam bahat ertebat bargharar konam.kheyli negaran shd.omotorokhada hatman behem bego halet chetore!

Reply

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys