Home শিক্ষা বিশ্বনাথে ছাত্রের উপর প্রধান শিক্ষকের নির্যাতন

বিশ্বনাথে ছাত্রের উপর প্রধান শিক্ষকের নির্যাতন

by jonoterdak24
0 comment

 

1স্টাফ রিপোর্টার : বিশ্বনাথে এবার শিক্ষকের বেদম প্রহারে গুরুত্ব আহত হয়ে চিকিৎসকের শরনাপন্ন হতে হয়েছে নবম শ্রেণীর এক ছাত্র। তার নাম রনি সূত্র ধর (১৫)। বুধবার উপজেলার দেওকলস ইউনিয়নের দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্র-ছাত্রী ও অভিভাবক মহলে আতংক বিরাজ করছে।
রনি সূত্র ধর জানায়, স্কুলের আঙ্গিনায় লাগানো একটি পেয়ারা গাছ থেকে (সফরি) খাওয়ার পর ডেকে নিয়ে স্কুলের বারান্দায় সকল ছাত্র-ছাত্রীদের সামনে আমাকে বেদম পেটান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মুকিদ। পরে বাড়িতে গিয়ে অভিভাবককে জানাই। মামা আমাকে তাৎক্ষনিকভাবে ডাক্তারের কাছে নিয়ে আসেন।  বিষয়টি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতিকে অবগত করা হয়েছে।
এলাকাবাসি ও স্কুলের ছাত্ররা জানায়, প্রধান শিক্ষক আব্দুল মুকিদ প্রায় সময় ছাত্র-ছাত্রীদের উপর শারীরিক নির্যাতন ব্রেতাঘাত করে থাকেন। এছাড়ও আরো বিভিন্ন অভিযোগ রয়েছে তার উপর।
দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো. আব্দুল মুকিদ সাংবাদিকদের কাছে প্রহারের কথা স্বীকার করে জানান, বিষয়টি ম্যানেজিং কমিটির কাছে আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তারা বিষয়টি দেখবেন। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা সোলায়মান হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys