Home এক্সক্লুসিভ বিশ্বনাথ থেকে আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব

বিশ্বনাথ থেকে আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব

by jonoterdak24
0 comment

জনতার ডাক: নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাপিদ এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৯ । আটককৃতরা হচ্ছে, ওসমানীনগর থানার মোবারকপুর গ্রামের মৃত নূর মিয়ার ছেলে মো. তোফায়েল আহমেদ (২৭), খাদিমপুর গ্রামের মৃত আরফান উল্লাহর ছেলে মো. খোকন আহমেদ রাজা ওরফে তোরন মিয়া (৩০), তিলাপাড়া গ্রামের মো. আব্দুল রশিদেও ছেলে মো. ছয়বুর আহমেদ ওরফে সাব্বির (২৮) এবং বিশ্বনাথ থানার জগদীশপুর গ্রামের মৃত মোখলেছ আলীর ছেলে মো. আশক আলী (৫৫)।

আটককৃতরা সিলেটের বিভিন্ন থানায় হত্যা মামলা, পুলিশ এসল্ট মামলা ও ডাকাতির একধিক মামলা রয়েছে। বুধবার বিকেলে সিলেট র‌্যাব-৯ সিলেট ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান লে. কর্ণেল মাহবুব হাসান।

সংবাদ সম্মেলনে লে. কর্ণেল মাহবুব হাসান জানান, গত বেশ কিছুদিন ধওে সিলেট জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ আন্ত:জেলা ডাকাত দল বিভিন্ন বাড়িতে ডাকাতি করে সর্বস্ব লুট করে নিয়ে যাচ্ছিল। এতে জনগণের মধ্যে আস্থা ও নিরাপত্তা ফিরিয়ে আনতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তা করতে র‌্যাব-৯ বিভিন্ন জায়গায় অভিযান ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটে র‌্যাব-৯ এর ক্রাইম প্রিভিশন কোম্পানী-১ (সিলেট ক্যাম্প) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর এস এ এম ফখরুল ইসলাম খানের নেতৃত্বে বিশ্বনাথের আরামবাগ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করে। সংবাদ সম্মেলনে আরো জানানো হয় অভিযানকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পেশাদার ডাকাত দলটির অন্যতম সদস্য দুলাল ওরফে দোলনসহ ২-৩জন ডাকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার পর থেকে পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব13

Related Posts

Leave a Comment