Home বিনোদন বিয়ানীবাজারে নানা আয়োজনে বর্ষবরণ

বিয়ানীবাজারে নানা আয়োজনে বর্ষবরণ

by jonoterdak24
0 comment

বিয়ানীবাজার প্রতিনিধি

আনন্দমুখর পরিবেশে ও বর্ণিল আয়োজনে বিয়ানীবাজারে বরণ করা নেয়া হয়েছে বাংলা নববর্ষকে। পহেলা বৈশাখ উপলক্ষ্যে শুক্রবার সকালে বর্ণাঢ্য আয়োজনে নেচে-গেয়ে প্রাণের উৎসবে মেতেছেন বিয়ানীবাজারবাসী।

বৈশাখের ভোরে সূর্যোদয়ের সাথে সাথে নতুন বছরকে স্বাগত জানাতে মঙ্গল শোভাযাত্রায় শামিল হন উপজেলার সর্বস্তরের জনতা।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

বাংলা নববর্ষ ১৪২৪ কে বরণ করতে বিয়ানীবাজার পৌরশহরজুড়ে অন্যান্য বছরের মতো এবারও বিরাজ করছে বাঙালি উৎসবের আমেজ। বৈশাখের খরতাপ উপেক্ষা করে বর্ষবরণে মেতে উঠেছেন বিয়ানীবাজারবাসী। সাদা আর লাল রঙের আলোকচ্ছটায় রঙিন হয়ে উঠেছে যান্ত্রিক নগরজীবন।

এদিকে বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড ও শৌখিন নাট্যালয় প্রাণের এউৎসবকে ঘিরে নাটক, কবিতা, নৃত্য, আবৃত্তি ও সংগীতের আয়োজন করে। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান নিজ নিজ ব্যবস্থাপনায় বাংলা নববর্ষ উদযাপন করেছে। ছাত্র-ছাত্রী ও সাধারণ পাঠকদের মধ্যে আয়োজন করা হয়েছে রচনা প্রতিযোগিতার।

অপরদিকে নববর্ষ উপলক্ষ্যে বিজিবি ৫২ ব্যাটেলিয়নের মিনি পার্কে দুপুর থেকে ভিড় জমে সকল শ্রেণী পেশার মানুষের। উপজেলা নতুন এ বিনোদন কেন্দ্রে অন্যান্য দিনের তুলনায় দর্শনার্থীর সংখ্যা ছিলো দ্বিগুণ। কড়া নিরাপত্তার মধ্যে দর্শনার্থীরা উপভোগ করেন বিজিবি ৫২ ব্যাটালিয়ন আয়োজিত নানা আয়োজন। সব মিলিয়ে বিয়ানীবাজার পৌরসভার প্রথম নির্বাচনের মধ্যে আগত নববর্ষকে বেশ উচ্ছাসের সাথে পালন করেছে বিয়ানীবাজারবাসী।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys