Home অপরাধ বিয়ানীবাজারে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

by jonoterdak24
0 comment
বিয়ানীবাজার প্রতিনিধি
বিয়ানীবাজারে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার ব্যক্তির নাম সৈবন আহমদ (৫৫), তিনি বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজা’র আবরণী ফ্যাশনের মালিক। নিহত সৈবন আহমদ বিয়ানীবাজার পৌরসভার দাস গ্রামের বাসিন্দা। তার মূল বাড়ি বড়লেখা উপজেলার ইটাউরী গ্রামে।
শুক্রবার (২৭ এপ্রিল) সকালে চারখাই ইউনিয়নের কনকলস এলাকা থেকে গলাকাটা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তবে কী কারণে কে বা কারা তাকে নৃশংসভাবে হত্যা করেছে তাৎক্ষনিকভাবে জানা যায়নি।
সৈবন মিয়ার ভাগনে নুরুজ্জামান জানান, গতকাল রাতে তিনি সিলেটের গেছেন বলে তার পরিবারের সদস্যরা জানতেন। রাতে কয়েকবার তিনি পরিবারের মোবাইল ফোনে যোগাযোগও করেছেন। কিন্তু তিনি রাতে বাড়ি ফেরেননি। আজ সকাল আট দিকে চারখাই ইউনিয়নের কনকলস এলাকায় গলাকাটা লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে আমরা গিয়ে লাশ সনাক্ত করি।
বিয়ানীবাজার থানার ডিউটি অফিসার এসআই আরিফা বেগম বলেন, আমরা চারখাই ইউনিয়নের কনকলস এলাকায় এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো জানা যায় নি।
বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, প্রাথমিকভাবে আমাদের ধারণা পূর্ব বিরোধ অথবা অন্য কোন কারণে ব্যবসায়ী সৈবন নিহত হতে পারেন। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলতে পারবো।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys