Home সারাদেশ বীর মুক্তিযোদ্ধার সন্তান এমপি কেয়া চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড সিলেট জেলার নিন্দা ও প্রতিবাদ….

বীর মুক্তিযোদ্ধার সন্তান এমপি কেয়া চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড সিলেট জেলার নিন্দা ও প্রতিবাদ….

by jonoterdak24
0 comment

 

বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান হবিগঞ্জ – সিলেট সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ও আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ড, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দরা এক বিবৃতিতে বলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডেন্ট মানিক চৌধুরীর সুযোগ্য সন্তান মহিলা এমপি কেয়া চৌধুরী উপর কিবাবে প্রকাশ্য দিবালকে সরকারী অনুষ্ঠানে পুলিশ প্রশাসন ও উপজেলা নির্বাহী অফিসারের সামনে সন্ত্রাসী হামলা চালায়।
একজন দেশের সাধারণ নাগরিকের নিরাপত্তা দেয়ার দায়িত্বও রয়েছে পুলিশের কাছে।
কিন্তু এই জায়গায়
একজন সংসদ সদস্য হয়েও তিনি হামলা কারীদের হাত থেকে নিরাপত্তা বাহীনর সামনে নিজেকে রক্ষা করতে পারলেন না।
কেন বা কার মদদে বীর মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলা প্রশাসনের কাছে জানতে চাই।

দূরুত সন্ত্রাসী হামলা কারীদের কে আইনের আওতায় এনে দৃষ্টাদৃষ্টমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
পাশাপাশি বাহুবল উপজেলার ওসির অপসারন ও তদন্ত করে শাস্তির দাবী জানাই প্রশাসনের উর্দতন কর্মকর্তার কাছে।

আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ,বিশ্ব নেত্রী বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা পরিবারের একমাত্র অবিভাবক শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন আপনার সু দৃষ্টি কামনা করছি
এ বিষয়ের উপর।

বিবৃতি জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জবরুল হোসেন, সহ সভাপতি সারওয়ার আহমদ চৌধুরী,শাহ নেওয়াজ রহিম, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম,তোফায়েল আহমদ রাজু, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফেরদৌস আলম বেগ,পাঠাগার ও মিলনায়তন বিষয়ক সম্পাদক মাছুম আহমদ,আইন হিসাব ও নিরক্ষা বিষয়ক সম্পাদক ছাব্বির আহমদ,মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার সভাপতি শাহীন আহমদ চৌধুরী নয়ন, সাধারণ সম্পাদক বদরুল আহমদ বুলবুল,যুগ্ন সাধারণ সম্পাদক মো: সাদিকুর রহমাম,আব্দুর রহমান লিমন,বিপ্রদাস বিশু বিক্রম।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys