Home সারাদেশ মন্দিরে ১৪৪ ধারা জারি ঠাকুরগাঁওয়ে

মন্দিরে ১৪৪ ধারা জারি ঠাকুরগাঁওয়ে

by jonoterdak24
0 comment

জনতার ডাক:15ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর এলাকায় শ্রী শ্রী রশিক রায় জিউ মন্দিরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শুক্রবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারির আদেশ দেন ঠাকুরগাঁও জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম।

জানা গেছে, সদর উপজেলা আউলিয়াপুর এলাকায় শ্রী শ্রী রশিক রায় জিউ মন্দিরের জমি ভোগ দখলকে কেন্দ্র করে সনাতন ও ইসকন ধর্মালম্বীদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ২০০৯ সালের ১৮ সেপ্টেম্বর রশিক রায় জিউ মন্দিরে দুর্গাপূজা নিয়ে ইসকন পন্থি ও সনাতন ধর্মালম্বীদের সংঘর্ষ হয়।

এসময় ইসকন ভক্তদের হামলায় ফুলবাবু নামে একজন নিহত হন। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপজেলা প্রশাসন মন্দির সিলগালা করে কার্যক্রম পরিচালনার দায়িত্ব নেয়। তারপর থেকে ওই মন্দিরে পূজার সময় সংঘর্ষের আশঙ্কায় স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেন।

গত বৃহস্পতিবার শ্রী শ্রী রশিক রায় জিউ মন্দিরের সনাতন ও ইসকন ধর্মালম্বীরা মন্ডপে পূজার প্রস্তুতি নিতে গেলে আবারো উত্তেজনা দেখে দেয়। ফলে শুক্রবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারির আদেশ দেন ঠাকুরগাঁও জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম। ঠাকুরগাঁও জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys