Home অপরাধ মাকে ৫ টুকরা করা সেই ছেলের দায় স্বীকার

মাকে ৫ টুকরা করা সেই ছেলের দায় স্বীকার

by Chief Editor
0 comment

নিউজ ডেস্ক ::নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মাকে পাঁচ টুকরা করে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ছেলে হুমায়ুন কবির ওরফে হুমু (২৯)। একই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন অন্য আসামি মিলাদ হোসেন ওরফে সুমন (২৫)। শুক্রবার আদালত ও পুলিশ সূত্রে এই তথ্য জানা যায়।

এদিকে ওই হত্যা মামলার অন্য দুই আসামি মো. ইসমাইল (৩৫) ও মো. হামিদকে (৩৪) গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মো. জাকির হোসেন বলেন, বৃহস্পতিবার দিনগত রাতে চরজব্বর ইউনিয়নের পৃথক স্থান থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুই আসামিকে পাঁচ দিন করে রিমান্ডের নেওয়ার আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাঁদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠান। এ নিয়ে ওই হত্যা মামলার সাতজন আসামির সবাইকে গ্রেপ্তার করা হলো।

এর আগে ৭ই অক্টোবর বিকালে সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের জাহাজমারা গ্রামের একটি ধানখেত থেকে গৃহবধূ নুর জাহানের (৫৮) মাথাসহ দুই টুকরা উদ্ধার করা হয়। পরদিন একই খেত থেকে লাশটির আরো তিন টুকরা উদ্ধার করা হয়।

এ ঘটনায় প্রথমে নিহত নারীর ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন। তদন্তের একপর্যায়ে সন্দেহভাজন হিসেবে মো. নীরব ও কসাই নুর ইসলাম নামের দুজনকে গ্রেপ্তার করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে হত্যা মামলার বাদী নিজেই জড়িত বলে তথ্য বেরিয়ে আসে। এরপর পুলিশ হুমায়ুনকে প্রধান আসামি করে অন্য একটি মামলা করে। সেই মামলায় গ্রেপ্তার হুমায়ুন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys