Home এক্সক্লুসিভ মাধবপুরে বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতির মৃত্যু

মাধবপুরে বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতির মৃত্যু

by jonoterdak24
0 comment

[facebook][tweet][digg][stumble][Google][feedburner name=”Feed Name”][pinterest][follow id=”Username” size=”large” count=”true” ]নিজস্ব সংবাদদাতা,হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে বৈদ্যুতিক তারে জড়িয়ে দাদি ও নাতির মৃত্যু হয়েছে। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহতরা হলো- জেলার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের পশ্চিম মঙ্গলপুর গ্রামের আবুল হোসেনে ছেলে নাঈম মিয়া (৭) ও তার দাদি মুগবানু (৫০)।
পুলিশ জানায়, আজ  সকালে আবুল হোসেনের বাড়ি থেকে একটি বিদ্যুতের লাইন পাশ্ববর্তী জমিতে সেচ দেওয়ার জন্য টানানো হয়।সেই তাড়ে অসাবধানতাবশত নাঈম জড়িয়ে পড়লে তাকে বাঁচাতে তার দাদি মুগবানু এগিয়ে আসলে দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়।পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys