Home সারাদেশ মানুষ মানুষের জন্য সবার মাঝে বাঁচতে চায় মোনতাহা!……..

মানুষ মানুষের জন্য সবার মাঝে বাঁচতে চায় মোনতাহা!……..

by jonoterdak24
0 comment

 

 

 

 

 

 

 

 

 

 

 

নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুর
উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের দলইপাড়া গ্রামের দিন মজুর রুমান মিয়া’র “মেয়ে” হৃদরোগে আক্রান্ত হয়ে (হৃদযন্তের ছিদ্র) অবস্হায় অর্থের অভাবে মৃত্যুর সংঙ্গে পাঞ্জালড়ে বাঁচার জন্য দেশবাসীর সাহায্যের দিকে চেয়ে আছে মোনতাহা ।

তাই মোনতাহা কে বাঁচাতে আমরা কি এগিয়ে আসতে পারি না….?

উপরেল্লিখিত শিশু’টি হৃদরোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বেশ কিছু টাকা’র প্রয়োজন। তাই এই হতদরিদ্র বাবা বা আত্মীয়স্বজনের পক্ষে এতো টাকা জোগাড় করা একেবারেই অসম্ভব। তাই এই অবুজ শিশু টি’র জীবন বাঁচাতে আমাদের সামাজিক সংগঠন অথবা বিত্তবান সহায়তাকারী ব্যক্তিবর্গের সহযোগিতা ও আমাদের
স্হানীয় সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সচেতন মহলের উদ্যেগে অক্লান্ত প্রচেষ্টায় ফিরিয়ে দিতে পারে একটি নিষ্পাপ শিশু’র জীবন। সচেতন মানুষ হিসেবে আমরা সবাই আশা রাখতে পারি?

তাই অসহায়দের সহায়তাকারী সামাজিক সংগঠন জৈন্তাপুর প্রবাসী গ্রপ এবং আমাদের উপজেলার সচেতন মহলের প্রচেষ্টায় যেমন আল মনসুর ও রিনা আক্তার নামের যে দুটি শি্শু ফিরে পেয়েছিল তাদের সুন্দর পৃথিবী, টিক তেমনি আশা রাখী মোনতাহা ও এই অধিকার থেকে বঞ্চিত হবে না। শুধু প্রয়োজন ভালো একটা উদ্যোগের।

শিশুর পিতা: ০১৭১৮৭৮১৭৬২

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys