Home বিনোদন মাসুম আহমেদ এর ২৩ তম জন্ম বার্ষিকী

মাসুম আহমেদ এর ২৩ তম জন্ম বার্ষিকী

by jonoterdak24
0 comment
111স্টাফ রিপোর্টার: গত ১৪ ই জুলাই অনুষ্ঠিত হয়ে গেল মাসুম আহমেদ এর ২৩ তম জন্ম বার্ষিকী। জন্মদিন উপলক্ষে নগরীর ব্রিকল্যান্ড রেষ্টুরেনট এ আয়োজন করা হয় একটি জাঁকঝমকপুর্ণ অনুষ্ঠানের। উক্ত অনুষ্ঠানে মাসুম আহমের জন্মদিনেরর কেক কাটার সময় উপস্থিত ছিলেন ডঃ জাকির হোসাইন তপু,সাংবাদিক সাদিকুর রাহমান সোহেল,ব্রিকল্যান্ড রেষ্টুরেন্ট এর মলিক ও নগরীর জিন্দাবাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সত্যজিৎ দেব,সহ তার অসংখ্য বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ী।আজ আপনার জন্মদিন । জীবন থেকে আরেকটি বছর চলে গেলো। জীবন আমায় কি দিলো সেটা আজ আর দেখার বিষয় না। বিষয় হচ্ছে আমি আমার জীবনকে, কি দিয়েছি ? এই দিনে আপনি জন্মগ্রহন করেছিলেন । একবার ও কি কল্পনা করে দেখেছেন , প্রতিটি দিন শেষ হয়ে যাচ্ছে , প্রতিটি বছর চলে যাচ্ছে । কিন্তু আমায় আমার বছর গুলি কিংবা মাসগুলি কি দিয়ে যাচ্ছে। আমি কি কিছু ছিনিয়ে নিয়ে আসতে পেরেছি। অনেকে হয়তো পেরেছে । অনেকে হয়তো চেষ্টা করেও দেখে নায়। আবার হয়তো কর্মময় জীবন কাল থেকে শুরু হবে। নতুন ভাবে কি নতুন বছর শুরু করা যায় না । শুরু করুন না নতুন ভাবে । দেখবেন একবছরে অনেক এগিয়ে যাবেন। আগামী বছরের এই দিনে দেখবেন আপনি এই বছরের চাইতে ভালো আছেন।
1111
যে মা-বাবা আপ্নায় সারাটি জীবন আগলে রেখেছে । আপনার এই জন্মদিনে উনাদের শ্রদ্ধা ভরে স্মরণ করবেন । মনের গহীন কোনে আগলে রাখার চেষ্টা করবেন। উনারা যেন আপনার মন থেকেও কোন কষ্ট না পান , সে দিকে খেয়াল রাখবেন। মনে রাখবেন বিদাতা যদি কাউকে সেজদা করার কথা বলতেন তাহলে হয়তো বাবা – মাকে সেজদা করার কথাই আগে বলতেন। জন্মদিনের শুভ কামনা রইলো । আর প্রথমদিনের মত হাসিময় হয়ে উঠুক সারাটি জীবন।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys