Home অপরাধ মাহির সঙ্গে প্রতারণার অভিযোগ

মাহির সঙ্গে প্রতারণার অভিযোগ

by jonoterdak24
0 comment

 

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে প্রতারণা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মাহিয়া মাহি অভিযোগ করেছেন, অনন্য মামুন চলচ্চিত্রের গানের কথা বলে এফডিসির ৭ নাম্বার ফ্লোরে তাকে দিয়ে মিউজিক ভিডিওর কাজ শুরু করেছিলেন। তিনি এ কথা জানার পর বেঁকে বসেন এবং শুটিংস্থল ত্যাগ করেন।

জানা গেছে, অনন্য মামুনের পরিচালনায় ‘তুই শুধু আমার’ চলচ্চিত্রে কাজ করছেন মাহি। এখানে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক সোহম ও ওম। এই চলচ্চিত্রের গানের কথা বলে মাহির সিডিউল নেন মামুন। সে অনুযায়ী এর শুটিংও শুরু হয়। কিন্তু মাহি মিউজিক ভিডিওর কথা শুনে আর কাজটি করেননি।

এ সম্পর্কে মাহিয়া মাহি বলেন, আমাকে সিনেমার গানের শুটিংয়ের কথা বললে আমি সিডিউল দেই। গানের প্রায় অর্ধেক কাজ শেষ হওয়ার পর আমি জানতে পারি, এটা সিনেমার গান নয়। আমাকে দিয়ে মিউজিক ভিডিও বানানো হচ্ছে। এরপর আর কাজটি করিনি। পরিচালকের এমন মিথ্যাচারে আমার খারাপ লেগেছে।

অন্যদিকে, অনন্য মামুন রাইজিংবিডিকে বলেছেন, এটা আমাদের নিজস্ব বিষয়। মাহিকে বলা হয়েছিল, এটা প্রমোশনাল গান। কিন্তু মাহি তা করবে না। চলচ্চিত্র পরিচালক সমিতিতে আমার সদস্য পদ নিয়ে ঝামেলা আছে। তাই শুটিং বন্ধ।

এ বিষয়ে মিউজিক ভিডিওর প্রযোজক ইয়াসিন আরাফাত বলেন, আমি এটা মিউজিক ভিডিওই করতে চাচ্ছি। পরিচালকে মিউজিক ভিডিওর কথাই বলেছি। আমি পরিচালক সমিতিতে চিঠিও দিয়েছি মিউজিক ভিডিও করব বলে। কিন্তু পরিচালক কেন তা মাহিকে বলেননি, এটা আমি জানি না। এমনটা জানলে আমি নিজেই মাহির সঙ্গে কথা বলতাম। শুটিং বন্ধ হওয়ায় আর্থিকভাবে আমারই ক্ষতি হচ্ছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys