Home বিনোদন মাহির সাবেক স্বামী শাওনের জামিন মঞ্জুর

মাহির সাবেক স্বামী শাওনের জামিন মঞ্জুর

by jonoterdak24
0 comment

 

9জনতার ডাক :চিত্র নায়িকা মাহিয়া মাহির করা মানহানির মামলায় তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনের জামিন মঞ্জুর করেছেন ট্রাইব্যুনাল।

আজ বৃহস্পতিবার শুনানি শেষে বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইবুনালের বিচারক কেএমএম শামসুল আলম তথ্য ও প্রযুক্তি আইনের মামলায় ১ লাখ টাকা মুসলেকায় তার জামিন মঞ্জুর করেন। রাষ্ট্রপক্ষে শুনানিতে অংশ নেন নজরুল ইসলাম শামীম।

এখন এই জামিননামা কারাগারে পৌঁছালে শাওনের মুক্তিতে আর কোনো বাধা থাকবে না বলে জানিয়েছেন তাঁর আইনজীবী বেলাল হোসেন।

তিনি বলেন, শারমিন আক্তার নিপা ওরফে মাহির সঙ্গে শাওনের বিয়ে হয় বলে কাবিননামা রয়েছে। বিয়ের বিভিন্ন ছবি ফেসবুকসহ বিভিন্ন অনলাইন নিউজপোর্টালে কে বা কারা ছড়িয়ে দিয়েছে, তা শাওনের জানা নেই।

বেলাল হোসেন আরো বলেন, বিয়ের বিষয়ে সত্যতা জানাতে আদালতে কাবিননামা উপস্থাপন করা হয়েছে। একই সঙ্গে মাহিয়া মাহির বাবা-মা দুজনেই আদালতে উপস্থিত হয়ে জামিনের বিষয়ে তাঁদের কোনো আপত্তি নেই বলে অঙ্গীকারনামা দেন। এ বিষয়ে তাঁরা পারিবারিকভাবে আপস, মীমাংসা করবেন বলে আদালতকে অবহিত করেন। পরে শুনানি শেষে আদালত শাওনের জামিন মঞ্জুর করেন

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys