Home সারাদেশ মায়ের ‘চিকিৎসার টাকা সংগ্রহে’ এসে পুলিশ হেফাজতে ৪ শিশু

মায়ের ‘চিকিৎসার টাকা সংগ্রহে’ এসে পুলিশ হেফাজতে ৪ শিশু

by jonoterdak24
0 comment

গোলাপগঞ্জ প্রতিনিধি

মায়ের চিকিৎসার টাকা সংগ্রহে গোলাপগঞ্জে ভিক্ষে করতে আসা বড়লেখার ৪ শিশুকে পুলিশ হেফাজতে নিয়েছে। মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারে বিভিন্ন স্থানে এই ৪ শিশুকে ভিক্ষে করতে দেখে স্থানীয়রা তাদের পুলিশের হেফাজতে দেয়।

শিশুরা হচ্ছে- বড়লেখা উপজেলার জফরপুর গ্রামের জিয়া উদ্দীনের দুই মেয়ে ইমা বেগম (১০) ও সানজিদা বেগম (৬)। অপর দুই শিশু একই গ্রামের আব্দুল মন্নান সন্তান সাদিয়া বেগম (৭) ও মাহাবুব আহমদ (৬)। এই চার শিশু বালিছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বলেও জানিয়েছে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির নির্বাচন ছিল। অনেক লোকের সমাগম ঘটেছিল এই নির্বাচনকে ঘিরে। এসময় বাজারের বিভিন্ন জায়গায় ইমা বেগম, সানজিদা বেগম, সাদিয়া বেগম, মাহাবুব আহমদ নামের এই ৪ শিশু মায়ের অসুখের কথা বলে টাকা দিতে মিনতি করছিল। তাদের দেখে সন্দেহ হলে স্থানীয় ব্যবসায়ীরা তাদের আটকে রেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে তাদের থানা হেফাজতে নিয়ে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই রুকনুজ্জামান বলেন, এই চার শিশু পুলিশের হেফাজতে আছে। স্থানীয় ব্যবসায়ীরা সন্দেহ করেছিল এই শিশুরা কোন পাচারকারী চক্রের খপ্পরে পরেছে। তারা তাদের মায়ের অসুখ ভাল করতে টাকা তুলছে বলে আমাদের জানিয়েছে। শিশুদের অভিভাবকদের কাছে খবর দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys