Home সারাদেশ ‘মুক্তিযোদ্ধাদের কবর হবে একই ডিজাইনে, ভূমিহীনরা পাবেন বাড়ি’

‘মুক্তিযোদ্ধাদের কবর হবে একই ডিজাইনে, ভূমিহীনরা পাবেন বাড়ি’

by jonoterdak24
0 comment

 

 

ডেস্ক:মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যে সব মুক্তিযোদ্ধা মারা যাবেন, তাদের কবর একই ডিজাইনে হবে। অস্বচ্ছল ও ভূমিহীন মুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মাণ করে দেয়া হবে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে টাঙ্গাইলের সখীপুর ডাকবাংলো চত্বরে সাবেক সংসদ সদস্য শওকত মোমেন শাহজাহানের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের একটি সঠিক তালিকা তৈরি করতে কাজ করছে। মুক্তিযোদ্ধাদের জন্য অনেক পরিকল্পনা আছে। প্রত্যেক মুক্তিযোদ্ধা ২০ হাজার টাকা করে উৎসব ভাতা পাবেন।

তিনি আরো বলেন, বিসিএস পরীক্ষায় মুক্তিযুদ্ধের ওপর ১০০ নম্বর এবং পাঠ্যপুস্তকে মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধ বিরোধীদের সঠিক ইতিহাস তুলে ধরা হবে।

স্মরণ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, পৌরমেয়র আবু হানিফ আজাদ, প্রকৌশলী আতাউল মাহমুদ, মুক্তিযোদ্ধা কমান্ডার এম ও গণি প্রমুখ বক্তব্য দেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys