Home সিলেট বিভাগ মে দিবসে মৌলভীবাজারে ধ্রুবতারার ব্যতিক্রমী উদ্যোগ

মে দিবসে মৌলভীবাজারে ধ্রুবতারার ব্যতিক্রমী উদ্যোগ

by jonoterdak24
0 comment

মৌলভীবাজার সংবাদদাতা

মহান মে দিবস উপলক্ষে ব্যতিক্রমী আয়োজনে রিকশা চালকদের গলায় গামছা পরিয়ে দিয়েছে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার নেতাকর্মীরা।

সোমবার (১ মে) বিকেলে সংগঠনটি শহরের টিসি মার্কেট থেকে পৌর পার্ক পর্যন্ত সড়ক প্রদক্ষিণ করে শতাধিক রিকশাচালকদের গলায় গামছা পরিয়ে দেয়া দেন।

এতে উপস্থিত ছিলেন ধ্রুবতারার কেন্দ্রীয় প্রকল্প সম্পাদক মাহমুদ এইচ খান, মৌলভীবাজার জেলা যুগ্ম আহবায়ক এম এ সামাদ, শেখ নয়ন, সদস্য সচিব ফয়সল আহমদ, সিনিয়র সদস্য ফয়সল মনসুর, কাওছারুল হক, সংগঠনের জেলা সদস্য ধ্রুবতার দেবনাথ আবির, বাদল সরকার, সুব্রত পাল,হাসান আহমদ, বড়লেখা উপজেলা আহবায়ক নুরুল ইসলাম প্রমুখ।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় প্রকল্প সম্পাদক মাহমুদ এইচ খান বলেন, এই শ্রমিকেরা দিনরাত পরিশ্রম করে আমাদের জাতীয় অর্থনীতিতে অবদান রাখছে কিন্তু তারা আজ এই সমাজ দ্বারা নানা ভাবে শোষিত, ন্যায্য মজুরি থেকে বঞ্চিত। আমরা ধ্রুবতারা আজকের মে দিবসে তাদের পাশে দাঁড়িয়ে তাদের অক্লান্ত শ্রমের অবদানের প্রতি সম্মান জানিয়েছি। আমরা বিশ্বাস করি আগামীর বাংলাদেশে প্রত্যেক শ্রমজীবী মানুষ তাদের ন্যায্য অধিকার পাবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys