Home সারাদেশ যশোরে দরিদ্রদের মাঝে নিউ তনা টেলিকমের চাউল বিতরণ

যশোরে দরিদ্রদের মাঝে নিউ তনা টেলিকমের চাউল বিতরণ

by Chief Editor
0 comment

এবিএস রনি, যশোর ঃ
যশোরের ঘরবন্দি দিনমজুরদের মাঝে পমাবাইল পফান বিক্রয়কারী প্রতিষ্ঠান নিউ তনা পটলিকমের উদ্যোগে চাউল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে যশোর সদর উপজেলার সীতারামপুর গ্রামের শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এ চাউল বিতরণ করা হয়।
সারাবিশ্বের মতো বাংলাদেশও করোনা ভাইরাসের কবলে। এ ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ইতোমধ্যে সাধারণ ছুটি ঘোষণা করে মানুষকে নিজবাড়িতে থাকার নির্দেশনা দিয়েছে সরকার। দেশের মানুষ বলতে গেলে এখন ঘরবন্দি। এর ফলে সবচেয়ে ভোগান্তিতে পড়েছেন দিন এনে দিন খাওয়া হতদরিদ্র শ্রেণির মানুষ। সরকার এ দরিদ্র মানুষদের জন্য ত্রাণ সহায়তা চালু করেছে। যেটা প্রয়োজনের তুলনায় অপ্রতুল।
এরই মধ্যে গরিবের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে যশোরের সিটিপ্লাজায় অবস্থিত মোবাইল বিক্রয়কারী প্রতিষ্ঠান নিউ তনা টেলিকম। ঠওঠঙ,  ডওঘগঅঢ, ৫ ঝঞঊজ এর ডিষ্টিভিউটর নিউ তনা টেলিকমের স্বত্তাধিকারী কামাল হোসেন জানান, করোণার প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার ঘোষিত সাধারণ ছুটির কারণে মানুষ ঘর থেকে  বের হচ্ছে না। ফলে কর্মহীন হয়ে পড়েছে দিন এনে দিন খাওয়া মানুষেরা। একদিন কাজ না করলে যাদের চুলায় আগুন জ্বলে না তারা ঘরে বন্দি থাকলে না খেয়ে কষ্ট পাবে। তার এলাকায় এমন অনেকে আছে যারা খুব কষ্টে দিন পার করছে। তার বন্ধু মহলও বিভিন্ন এলাকায় সাহায্য সহযোগিতা করছে। এসব দেখে তিনি তার সাধ্য অনুযায়ী সাহায্য করার মনস্থীর করেন। নিজ অর্থায়নে এক শতাধিক পরিবারের মাঝে সাত কেজি করে চাউল  পৌঁছে দেন তিনি।
তিনি আরোও বলেন, বর্তমান করোনার প্রভাবে দেশের সকল মানুষই সংকটের মধ্যে রয়েছে। যারা বিত্তবান আছেন তারাও যেন তাদের সাধ্য অনুযায়ী এসকল অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ায়। এতে করে আশপাশের  খেটে খাওয়া গরীব মানুষগুলো একটু খেয়ে বাঁচতে পারবে। তিনি করোনা মোকাবেলায় সকলকে সচেতন হওয়ার পাশাপাশি যার যার স্থান থেকে গরীব অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।
চাউল বিতরণের সময় উপস্থিত ছিলেন ১২নং ফতেপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জোহর আলী মোল্লা, আব্দুর সবুর মোল্লাসহ এলাকার যুবকরা।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys