Home অপরাধ যুবককে গলা কেটে হত্যা

যুবককে গলা কেটে হত্যা

by jonoterdak24
0 comment

 

 

পাবনা প্রতিনিধি : পাবনায় পৌর এলাকার নারায়ণপুরে শাহেদ হাসান শুভ (২২) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শুভ পাবনা পৌর সদরের নারায়ণপুর উত্তরপাড়া মহল্লার আরশেদ আলমের ছেলে।

নিহত শুভর বড় ভাই ও সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রাশেদ আলী সোহেল জানান, এইচএসসি ফেল করার পর নিজ বাসার নিচেই শুভকে পরিবারের পক্ষ থেকে মুদিখানা দোকান করে দেওয়া হয়। প্রতিদিন রাত ১টার দিকে বাসায় ফেরেন শুভ। তার কাছে বাসার কলাপসিবল গেটের একটা চাবি থাকে।

সোমবারও অনেক রাত পর্যন্ত বেচাকেনা শেষে বাসায় যান শুভ। মঙ্গলবার সকালে শুভকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। পরে বাসাসংলগ্ন তার চাচা মাসুদ পারভেজের চারতলা বাসার ছাদে শুভকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়।

সোহেল আরো জানান, সোমবার রাতে শুভর কাছে দুইজন অতিথি এসেছিলেন। তাদের তিনি চিনতে পারেননি। ভেবেছিলেন শুভর পরিচিত বন্ধু হবে। নিহত শুভ কিছুদিন আগ পর্যন্ত ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। পরিবারের চাপে সম্প্রতি রাজনীতি ছেড়ে ব্যবসায় জড়িত হন। এতে ক্ষুব্ধ হয়ে পূর্ববিরোধের জেরে পরিচিত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। কারা, কীভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys