Home খেলা রাজাগন্জ ইউনিয়ন ক্রীড়া সংস্হার ফাইনাল খেলা অনুষ্টিত

রাজাগন্জ ইউনিয়ন ক্রীড়া সংস্হার ফাইনাল খেলা অনুষ্টিত

by Chief Editor
0 comment 122 views

নিজস্ব প্রতিনিধি :  সিলেটের কানাইঘাট উপজেলার ৯নং রাজাগন্জ ইউনিয়ন ক্রীড়া সংস্হা কর্তৃক আয়োজিত ১ম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা বিকাল ৪ ঘটিকার সময় নয়াবাজার সংলগ্ন মাঠে মা ও মাটি রাজাগন্জ ক্লাব বনাম এফ,এম গ্রুপ খালোপার ক্লাব এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয়।
রাজাগন্জ ইউনিয়ন পরিষদেের চেয়ারম্যান জনাব মো: ফখলরুল ইসলামের সভাপত্বিতে এবং ক্রীড়াসংস্হার সভাপতি আব্দুল হালিম সাগর ও ক্রীড়াসংস্হার সাধারন সম্পাদক শাহ ইসমাইল এর যৌথ পরিচালনায়
প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন জনাব আব্দুর রহমান জামিল, সিলেট চেম্বার্স অব কমার্সের পরিচালক ও সিলেট রেডক্রিসেন্টের সাধারন সম্পাদক তিনি তার বক্তব্যে বলেন খেলাধুলা বন্ধুত্ব ওভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় হয়।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোস্তাক আহমদ পলাশ প্রধান উপদেষ্টা চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় কমিটি তিনি তার বক্তব্য বলেন -বাংলাদেশ আজ ক্রীড়াঙ্গনে বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছে।আমরা সবাই খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে, খেলা ধুলায় যুব সমাজ কে মাদক ও সন্ত্রাস থেকে মুক্ত রাখতে পারে ।
অনুষ্টানে আরো বিশেষ অথিতি হিসাবে উপস্তিত বক্তব্য রাখেন –জনাব ডা:বাহার উদ্দিন সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা কমিটি। জনাব স্যায়িদ আহমদ সুহেদ জেলা পরিষদ সদস্য।জনাব নজরুল ইসলাম সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সিলেট মহানগর কমিটি। জনাব মো: ফখরুল ইসলাম ম্যানেজার রুপালী ব্যাংক চারখাই শাখা, বিয়ানীবাজার। উপস্তিত ছিলেন রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগ সভাপতি বিলাল উদ্দিন,আওয়ামীলীগ নেতা সুহেল রানা চৌধুরী, শুরুতে পবিত্র কোরান তেলায়ত মো: আব্দুল্লা আল মামুন।অনুষ্টিত খেলায় এফ,এম,গ্রুপ খালোপার ক্লাব ট্রাইবেকারে মা ও মাটি রাজাগন্জ স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।
ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় কানাইঘাট উপজেলা ও পাশ্ববর্তী বিভিন্ন গ্রাম থেকে প্রায় ৩০ হাজার ফুটবল প্রেমী খেলাটি উপভোগ করেন।
খেলা শেষে চ্যাম্পিয়ন অর্জনকারী এফ,এম,গ্রুপ খালোপারের টিম ম্যানেজার মো: এফাজ উদ্দিন প্রধান অতিথির নিকট থেকে চ্যাম্পিয়ন ট্রপি গোল্ডকাপ গ্রহন করেন।
খেলায় বিশেষ আকর্ষন ছিল ঢাকা থেকে আগত জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবল মানব মাসুদ রানা ফুটবলের বিভিন্ন চমৎকার প্রদশনী প্রদর্শন করে দর্শককে আনন্দন প্রদান করেন।

Related Posts

Leave a Comment