Home আন্তর্জাতিক রামসি-ল্যাকজেটের জোড়া গোলে সেমির পথে আর্সেনাল

রামসি-ল্যাকজেটের জোড়া গোলে সেমির পথে আর্সেনাল

by jonoterdak24
0 comment

 

 

 

ক্রীড়া ডেস্ক : উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে আর্সেনাল। বৃহস্পতিবার দিবাগত রাতে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রাশিয়ার ক্লাব সিএসকেএ মস্কোকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা। এমন জয়ে দুটি করে গোল করেছেন অ্যারন রামসি ও আলেকজান্ডার ল্যাকজেট। ম্যাচের ৩৫ মিনিটেই মধ্যেই হয় ৫টি গোল। বাকি সময়ে আর কোনো গোল হয়নি।

বৃহস্পতিবার এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ২ মিনিটেই জালের নাগাল পায় আর্সেনাল। কিন্তু অফসাইটের কারণে গোলটি বাতিল হয়। ৯ মিনিটের মাথায় এগিয়ে যায় আর্সেনাল। এ সময় ডি বক্সের ডানপ্রান্ত থেকে অ্যারোন রামসিকে বল বাড়িয়ে দেন হেক্টর বালবিরনি। ১০ গজ দূর থেকে নিখুঁত ফিনিশিংয়ে গোল করেন রামসি।

অবশ্য তারা বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি। ১৫ মিনিটের মাথায় মস্কোর তরুণ তুর্কি আলেকসান্দ্রে গ্লোভিন গোল করে ম্যাচে সমতা ফেরান। ফ্রি কিক থেকে অসাধারণ এক গোল করেন গ্লোভিন। এরপর আহমেদ মুসা মস্কোকে এগিয়ে নেওয়ার সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সুযোগটি জালের বাইরের অংশে মেরে মিস করেন তিনি।

২৩ মিনিটের মাথায় মেসুত ওজিলকে পেনাল্টি বক্সের মধ্যে ফাউল করেন জিওর্জি। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করে ২-১ ব্যবধানে আর্সেনালকে এগিয়ে নেন আলেকজান্ডার ল্যাকজেট। এর ৫ মিনিট পরেই রামসি তার জোড়া গোল পূর্ণ করেন। এ সময় ডি বক্সের বাইরে থেকে রামসিকে ট্যাব করে বল দেন ওজিল। ওজিলের কাছ থেকে উড়ে আসা বলে লাফিয়ে উঠে বুটের আলতো ছোঁয়া লাগিয়ে মস্কোর গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠিয়ে দেন রামসি। চেয়ে চেয়ে দেখার মতো একটি গোল ছিল এটি।

৩৫ মিনিটে ল্যাকজেটও তার জোড়া গোল পূর্ণ করলে আর্সেনাল এগিয়ে যায় ৪-১ ব্যবধানে। এ সময় মেসুত ওজিলের ক্রস থেকে বল পেয়ে ডান পায়ে রিসিভ করেন। এরপর বাম পায়ে জোরালো শট নেন। বল তার গন্তব্যে চলে যায়।

বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ৪-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys