Home খেলা রোনালদোর পর্তুগালকে উড়িয়ে দিল নেদারল্যান্ডস

রোনালদোর পর্তুগালকে উড়িয়ে দিল নেদারল্যান্ডস

by jonoterdak24
0 comment

 

 

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগালকে এবার উড়িয়ে দিয়েছে নেদারল্যান্ডস। আগের ম্যাচে মিশরের বিপক্ষে শেষ সময়ের নাটকীয় গোলে জয় পেলেও এবার ডাচদের বিপক্ষে বড় ব্যবধানে হারতে হয়েছে তার দলকে।

সোমবার রাতে সুইজারল্যান্ডের জেনেভায় প্রীতি ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ৩-০ ব্যবধানে হেরেছে পর্তুগাল। আর এ  জয়ে কোচ হিসেবে নেদারল্যান্ডসের সঙ্গে পথচলার শুরুটা দারুণ হল রোনাল্ড কুমানের।

এস্তাদিও ডি জেনেভায় ম্যাচের ১১ মিনিটেই প্রথম গোল হজম করে পর্তুগাল। এ সময় ছয় গজ বক্সের বাইরে থেকে জোরালো শটে পর্তুগিজদের জালে বল পাঠান লিওঁর ডাচ মিডফিল্ডার মেমফিস ডিপাই। ম্যাচের আধঘন্টা পেরুতেই ব্যবধান করে ফেলে নেদারল্যান্ডস। ৩২ মিনিটে ডাচদের হয়ে দ্বিতীয় গোলটি করেন বেসিকতাসের হয়ে খেলা রায়ান রাবেল। এ সময় অসাধারণ এক হেডে গোলটি করেন তিনি।

প্রথমার্ধ শেষে বিশ্রামে যাওয়ার আগেই ব্যবধান ৩-০ করে ফেলে পর্তুগাল। প্রথমার্ধের যোগ করা সময়ে ডাচদের এগিয়ে দেন লিভারপুলের ভার্জিল ফন ডিক। তার অসাধারণ ভলিতে তৃতীয় গোলটি হজমের পরই মূলত ম্যাচ থেকে ছিটকে পড়ে পর্তুগাল।

বিশ্রাম শেষে বেশকটি গোলের প্রচেষ্টা চালালেও সফল হতে পারেনি পিছিয়ে পড়া পর্তুগাল। ম্যাচের ৬১ মিনিটে জোয়া কানসালো দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দল হয়ে আরও দুর্বল হয়ে পড়ে পর্তুগাল।  ম্যাচের ৬৮ মিনিটে রোনালদোকে তুলে নিয়ে জোয়া মৌতিনয়োকে নামান পর্তুগাল কোচ। তারপরও ম্যাচের কোনো গোলের দেখা পায়নি পর্তুগিজরা । শেষপর্ন্ত ৩-০ ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ২০১৬ সালের ইউরো চ্যাম্পিয়নদের

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys