Home খেলা লামাকাজীতে শেখ রাসেল ফুটবল নিয়ে এবার আদালতে আয়োজকরা –

লামাকাজীতে শেখ রাসেল ফুটবল নিয়ে এবার আদালতে আয়োজকরা –

by jonoterdak24
0 comment

বিশ্বনাথ প্রতিনিধি, মঙ্গলবার, ০১ মার্চ ২০১৬ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ‘১ম শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট’ পণ্ড করার পায়তারায় ঘটনায় মঙ্গলবার দুপুরে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সিলেট অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলা নং ১০/২০১৬।

শেখ রাসেল ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত হওয়া মাঠের পার্শ্ববর্তি মাঠে ভাই ভাই স্পোটিং ক্লাব-মির্জারগাঁও’র ব্যানারে ৪ মার্চ থেকে একই সময়ে পৃথক আরেকটি ফুটবল টূর্ণামেন্টের আয়োজনের জের ধরে মামলাটি দায়ের করা হয়।

শেখ রাসেল ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলার কেশবপুর গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম বাদী হয়ে ভাই ভাই স্পোটিং ক্লাবের ১৬ সদস্যকে অভিযুক্ত করে মামলাটি দায়ের করা হয়। অভিযুক্তরা হলেন- ভাই ভাই স্পোটিং ক্লাবের সভাপতি নজির আহমদ, সহ-সভাপতি আবদুল আহাদ, সাব উদ্দিন, ফিরোজ মিয়া, আশফাক উদ্দিন, মংলা মিয়া, সাধারণ সম্পাদক সিরাজ মিয়া, যুগ্ম সম্পাদক নওশাদ মিয়া, অর্থ সম্পাদক তহুর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, রিয়াজুল হক, প্রচার সম্পাদক সিরাজ মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক সুয়েব আহমদ, সমাজসেবা সম্পাদক কালা মিয়া, জুবায়েল আহমদ।

মামলার দায়েরের পর বিজ্ঞ আদালত নালিশা ভ‚মিতে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখার মর্মে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি)’কে নির্দেশ প্রদান করেছেন। –rasall

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys