Home বিনোদন লিডিং ইউনিভার্সিটিতে নববর্ষ উদযাপন

লিডিং ইউনিভার্সিটিতে নববর্ষ উদযাপন

by jonoterdak24
0 comment

 ডেস্ক

সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির পক্ষ থেকে ১ বৈশাখ (শুক্রবার) বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উপলক্ষে লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী এর নেতৃত্বে পাঞ্জাবি-শাড়ির সাজে শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন করে বন্দর বাজারস্থ মধুবন মার্কেটের সামনে এসে শেষ হয়। এতে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী, সামাজিক অনুষদের ডীন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম আলী আক্কাসসহ সকল বিভাগের বিভাগীয় প্রধান, প্রক্টর, শিক্ষকবৃন্দ, সকল  ক্লাব উপদেষ্টা, কর্মকর্তাবৃন্দ, ছাত্রছাত্রী ও ক্লাব সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।

শোভাযাত্রা শেষে লিডিং ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের আয়োজনে মধুবন ভবনের অডিটোরিয়ামে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলার আয়োজন করা হয়। কালচারাল ক্লাবের উপদেষ্টো চৌধুরী তাবস্সুম শাকিলা আমন্ত্রিত অতিথিদেরকে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাগত জানান।

নতুন বছরের আগমন সবার জন্য সুখ ও সমৃদ্ধির বার্তা বয়ে আনুক এবং পুরাতন গ্লানিকে মুছে ফেলে নব উদ্যমে কাজ করার আহবান জানান উপাচার্য উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী।

দিনব্যাপী এই সাংস্কৃতিক অনুষ্ঠানে বৈশাখী গান, নৃত্য, কবিতা আবৃতি, বাংলার ভাটিয়ালী, ভাওয়ালী, রবিন্দ্র সংগীত, নজরুলগীতিসহ লিডিং ইউনিভার্সিটির দুটি ব্যান্ড অরফিয়াস এবং ব্যান্ড কমিউনিটি বিভিন্ন ব্যান্ড সংগীত পরিবেশন করে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys