Home অপরাধ শাবি ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

শাবি ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

by jonoterdak24
0 comment

 

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্নাতক তৃতীয় বর্ষ দ্বিতীয় পর্বের এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৬ মার্চ) রাত ৯টার দিকে সিলেট শহরের মদিনা মার্কেট থেকে বিশ্ববিদ্যালয় গেইটে আসার পথে সিএনজি চালিত অটোরিকশায় পাশে বসা এক যুবক শ্লীলতাহানির চেষ্টা চালানো হয় বলে ওই ছাত্রী অভিযোগ করেছে। আটক যুবকটির নাম কাদির বলে জানা গেছে।

ওই ছাত্রী সিলেটের সকালকে জানান, টিউশনি শেষ করে সি.এন.জি অটোরিক্সায় করে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে পাশে বসা যাত্রী তার গায়ে হাত দেয়। এ সময় তার প্রতিবাদ করলে তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে পৌঁছালে ওই ছাত্রী অটোরিকশা থেকে দ্রুত নেমে পাশে থাকা সাধারণ শিক্ষার্থীদের খবর দেয়। এ সময় অভিযুক্ত যুবককে সাধারণ শিক্ষার্থী ধরে পুলিশে সোপর্দ করে।

এদিকে, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর জাহিদ হাসান জানান, অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয় ফটক থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ছাত্রীটি যুবকটির বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys