Home সিলেট বিভাগ শাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য সিলেট চেম্বারের বাস সার্ভিস

শাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য সিলেট চেম্বারের বাস সার্ভিস

by jonoterdak24
0 comment

নিউজ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( শাবিপ্রবি ) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি পরীক্ষায় আগত পরীক্ষার্থীদের ভোগান্তি লাঘবে বাস সার্ভিসের ব্যবস্থা করেছে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল ৪টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিয়ের সভাপতি আবু তাহের মো. শোয়েব বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার (২৬ অক্টোবর) সকাল ৭ টায় ১০টি বাস কদমতলি বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশনে থাকবে। রিকাবীবাজার পয়েন্টে ৫ টি, আম্বরখানা পয়েন্টে ১ টি, জেলরোডে ১টি, সোবহানীঘাট পয়েন্টে ১টি, শহীদ মিনার পয়েন্টে ১টি, জিন্দাবাজার পানসী রেস্টুরেন্টের সামনে ১টি বাস বিভিন্ন রোড হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের উদ্দেশ্য ছেড়ে যাবে।

তিনি আরো জানান, আমরা আরও বাস সার্ভিসের ব্যবস্থা করতে চেয়েছিলাম। কিন্তু ট্রাফিক জ্যাম সামলাতে পুলিশের অনুরোধে আমরা ২০ টি বাস দিয়েছি।

এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থান ও পয়েন্ট সমূহে পরীক্ষার্থীদের নির্দেশনা সম্বলিত ব্যানার ও সিলেট চেম্বারের পক্ষ থেকে স্বেচ্ছাসেবকের ব্যবস্থা থাকবে বলে তিনি জানান।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys