Home Uncategorized শার্শার বাগআঁচড়ায় বাজারে ঘর নির্মানে বাধা

শার্শার বাগআঁচড়ায় বাজারে ঘর নির্মানে বাধা

by jonoterdak24
0 comment

 

স্টাফ রিপোর্টারঃ

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বাজারে পাকা দোকানঘর নির্মান করতে যেয়ে বিপাকে পড়েছেন ঝিকরগাছার নায়ড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী ইকবাল হোসেন।

শার্শা উপজেলার উজ্জলপাড়া সড়কের প্রাইমারী স্কুলের পিছনে সবেক দাগ ৪৫৩৭ হালদাগ ৬১১৫ জমির ধরন বাস্ত পরিমান ৫ শতক জমির উপরে পাকাঘর নির্মান করছে।ঘর নির্মানের আগে তিনি ওখানে বাজারের পানি নিস্কাসনের জন্য নিজের খরচে নিজের সম্পত্বিত্বে খালকেটে তার উপরে ঘর নির্মান শুরু করেন। একটি মহল তার ঘরনির্মানের বাধা দেওয়াই বিপাকে পড়েছেন ইকবাল।ইকবাল হোসেনের কাছে একটি মহল টাকা দাবি করে বলে তিনি জানান,এবং তা দিতে অস্বীকার করায় তার পিছনে উঠেপড়ে লাগে বলে তিনি আরো জানান।এবং ভুল তথ্য দিয়ে মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে তাকে হয়রানির চেষ্টা করে।
এবিষয়ে শার্শা সহকারী ভুমি কমিশনার আব্দুল ওয়াদুদ বলেন এটা তার ব্যাক্তিমালিকানা মালিকানা সম্পত্বি এতে ঘর নির্মানে কেহ বাধা দিতে পারবেনা।তিনি ঘর নির্মান করছেন কেহ কাজ বন্ধ করেনি।
ইকবাল হোসেন বলেন, একটি কুচক্রী মহল আমাকে ভয় দেখিয়ে পয়সা নেয়ার চেষ্টা করেছিল।কিন্ত দুরদর্শী সম্পন্ন উপজেলা ভুমিকর্মকর্তা সেটা পাত্বা নাদিয়ে সত্যের পথে কাজ করেছেন আমি তার সাফল্য কামনা করি

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys